করোনা স্বাস্থ্যবিধি শিকেয় তুলে ডিজে’র তালে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের উদ্দাম নৃত্য…… দেখুন ভাইরাল ভিডিও

0
671

সংবাদদাতা, বর্ধমানঃ- পিকনিকে মাস্ক ছাড়া খোদ স্বাস্থ্যকর্মীরা উদ্দাম নৃত্যে মত্ত। যাবতীয় স্বাস্থ্যবিধি শিকেয় তুলে ডিজে চালিয়ে চলছে নাচ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও । আর এই ভিডিওকে নিয়েই শুরু হয়েছে বিতর্ক। ভিডিওটি সামাজিক মাধ্যমে যিনি পোস্ট করেছেন তিনি নিজেও একজন স্বাস্থ্যকর্মী এবং তিনি নিজেও বিতর্কিত ওই পিকনিকে উপস্থিত ছিলেন। ঘটনা পূর্ব বর্ধমানের খন্ডঘোষের দইচাঁদা এলাকার একটি রিসর্টের। জানা গিয়েছে সেখানে পিকনিকের জন্য জমায়েত হয়েছিলেন খন্ডঘোষ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের নার্স, চিকিৎসক সহ অনান‍্য স্বাস্থ্য কর্মীরা।

গোটা দেশ ও রাজ্যে যখন প্রতিদিন লাফিয়ে বাড়ছে করোনার সংক্রমণ, চোখ রাঙাচ্ছে ওমিক্রন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাজ্যজুড়ে জারি হয়েছে নয়া স্বাস্থ্যবিধি, সেখানে খোদ চিকিৎসক স্বাস্থ্য কর্মীদের স্বাস্থ্য বিধি ভেঙে এহেন আচরণ নিয়ে বিতর্ক শুরু হয়েছে। প্রশ্ন উঠেছে যারা করোনা সংক্রমণের বর্তমান পরিস্থিতি নিয়ে সাধারণ মানুষকে সচেতন করবেন তারা নিজেরাই যদি স্বাস্থ্যবিধি তথা সরকারি নির্দেশিকাকে বুড়ো আঙুল দেখায় তাহেল সাধারণ মানুষ কোথায় যাবে।

এদিকে ভিডিওটি প্রকাশ‍্যে আসতেই ঘটনাকে দুঃখজনক বলেছেন খন্ডঘোষের বিধায়ক নবীনচন্দ্র বাগ । তিনি বলেন, “যেখানে স্বাস্থ্য কর্মীরা সাধারণ মানুষকে সচেতন করবেন , সতর্ক করবেন সেখানে মাস্কবিহীন অবস্থায় ডিজে নাচ কখনোই কাম‍্য নয় ।” বিধায়কের পাশাপাশি ঘটনার নিন্দায় সরব হয়েছে সমাজের সমস্ত শ্রেণির মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here