একই দিনে অভিযান চালিয়ে পূর্ব ও পশ্চিম বর্ধমানের দুই জায়গা থেকে গ্রেফতার অবৈধ মদ কারবারী, উদ্ধার দেশি মদ

0
622

সংবাদদাতা, পূর্ব ও পশ্চিম বর্ধমানঃ- একই দিনে অভিযান চালিয়ে পূর্ব ও পশ্চিম বর্ধমান জেলার দুই এলাকা থেকে অবৈধ মদের ব্যবসা চালানোর অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। দুটি ক্ষেত্রেই উদ্ধার হয়েছে দেশি মদ। বুধবার ধৃতদের আদালতে পেশ করা হয়।

বেআইনি ভাবে মদ বিক্রির অভিযোগে পশ্চিম বর্ধমানের কাঁকসার ২নম্বর কলোনী থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করে কাঁকসা থানার পুলিশ। ধৃতের নাম দীনবন্ধু পারুই। ধৃতকে বুধবার দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হয়।পুলিশ সূত্রে জানা গেছে দীর্ঘদিন ধরে এলকাবাসীর কাছ থেকে ওই এলাকায় বেআইনিভাবে মদ বিক্রির অভিযোগ উঠছিল। অবশেষে মঙ্গলবার রাত্রে হানা দিয়ে ১৯বোতল দেশি মদ সহ অভিযুক্ত দীনবন্ধু পারুইকে গ্রেফতার করে কাঁকসা থানার পুলিশ।

অন্যদিকে পূর্ব বর্ধমান জেলার খণ্ডঘোষ থানার পুলিশ গতকাল সন্ধ্যায় খণ্ডঘোষের শাঁকারী গ্রাম থেকে ৩৫ লিটার চোলাই মদসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। পুলিশ সূত্রে জানা গেছে ধৃত চোলাই মদ কারবারীর নাম মিঠুন মণ্ডল, বাড়ি শাঁকারী গ্রামে। পুলিশ সূত্রে আরো জানা যায় অভিযুক্ত ব্যক্তি দীর্ঘদিন ধরে পুলিশের নজর এড়িয়ে নিজের বাড়িতে চোলাই মদের রমরমা কারবার চালাচ্ছিল। মঙ্গলবার সন্ধ্যায় গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে অভিযুক্ত মিঠুন মণ্ডলকে মদসহ গ্রেপ্তার করা হয়। বুধবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here