রহস্যময় হেলিকপ্টার উড়ে এসে বসছে ফি হপ্তায় দামোদরের চরেঃ চাঞ্চল্য গলসি, খণ্ডঘোষে……দেখুন সেই ভিডিও

0
2476

চন্দন মুন্সি, খণ্ডঘোষঃ- পরিযায়ী হাঁস নয়। দুধ সাদা দুটি হেলিকপ্টার উড়ে এসে নামছে দামোদরের চরে। ফের উড়ে যায় পূবের আকাশ- পথে। রহস্যময় এই দুই হেলিকপ্টারকে ঘিরে দিনভর সরগরম খণ্ডঘোষ গলসি আর পাএসায়েরের দামোদর লাগোওয়া জনপদগুলিতে।

গত ১৫ জানুয়ারি ও একই দিশা’য় উড়ে এসেছিল একটি হেলিকপ্টার । সেটিও নেমেছিল দামোদরের চরের বালিতে। প্রায় ১০ মিনিট বালিতে বসে থাকলেও, চপারর্টি থেকে কাউকেই নামতে দেখা যায়নি । তবে, মঙ্গলবার যে দুটি হেলিকপ্টার চরে এসে নামে, তা থেকে ২০ জন নদির বালিতে নেমে কিছুক্ষণ হাঁটাচলা করেন। তারপর তারা ফের কপ্টারে চড়ামাত্র সে দুটি নদীর ওপরে চক্কর কেটে ফিরে যায় প্রায় ১৫ মিনিট পর।

কোথা থেকে পরপর এভাবে উড়ে আসছে রহস্যময় হেলিকপ্টার? কেনই বা আসছে ? ‘ওতে’ চেপে নদীর চরে নেমে আসছেই বা কারা ? – এরকম হাজারো প্রশ্ন দিনভর চক্কর খাচ্ছে গ্রামগুলিতে। তবে, দিনের শেষে কোনো প্রশ্নেরই জবাব মেলেনি। হেলিকপ্টার গুলি নামছে খণ্ডঘোষ এর রুপসা আর গলসির দাদপুর এর মাঝামাঝি বালির চরে। খণ্ডঘোষ এবং গলসি থানার পুলিশ জানায়, ওই হেলিকপ্টার ওঠানামার বিষয়ে তাদের কিছুই জানা নেই। তবে পূর্ব বর্ধমান জেলার অতিরিক্ত জেলা শাসক (ভূমি রাজস্ব) ঋদ্ধি সেন বলেন, “ওখানে হেলিকপ্টার আসা-যাওয়ার কথা আমরাও শুনেছি। যদিও আমাদের কাছে সরকারি পর্যায়ে এ ব্যাপারে কোনো খবরই নেই। ” কোনো সরকারি তথ্য না মিললেও, অসমর্থিত সূত্রে জানা গেছে, হেলিকপ্টার গুলি সম্ভবত বায়ুসেনার । বিশেষ মহড়ার জন্যই ওগুলি দামোদরের চরে মতো নিরাপদ জায়গায় মাঝেমধ্যেই ওঠানামা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here