বাবুল সুপ্রিয়, স্মৃতি ইরানি, আমিশা পাটেলদের নিয়ে নির্বাচনী প্রচারে সরগরম আসানসোল

0
205

সন্তোষ মণ্ডল, আসানসোলঃ- রাজ্যে ইতিমধ্যে পাঁচ দফায় নির্বাচন সম্পন্ন হয়েছে। এখন বাকি আরও তিন দফা। সপ্তম দফায় আগামী ২৬ তারিখ ভোটগ্রহণ পশ্চিম বর্ধমান জেলার ৯টি বিধানসভা আসনে। অন্যদিকে করোনা মহামারীর কথা মাথায় রেখে ভোটগ্রহণের ৭২ ঘণ্টা আগে প্রচার স্থগিতের নির্দেশ দিয়েছে কমিশন। তাই হাতে একেবারের সময় কম। শেষবেলায় প্রচারে খামতি রাখতে চায় না কোনও রাজনৈতিক দল। তাই মঙ্গলবার দিনভর যুযুধান দুই রাজনৈতিক দলের প্রচারে সরগরম থাকল আসানসোল। তীব্র রোদ, গরম সবকিছু উপেক্ষা করে এদিন প্রার্থীদের সমর্থনে একদিকে যেমন বিজেপির হেভিওয়েট নেতা মন্ত্রীরা হাজির হয়েছিলেন অন্যদিকে তৃণমূলের হয়ে প্রচারে সামিল হলেন ‘কহো না প্য়ায়র হ্যা’ খ্যাত বলিউড অভিনেত্রী আমিশা পালিট।

এদিন বারাবনি বিধানসভার বিজেপির প্রার্থী অরিজিৎ রায়ের সমর্থনে সালানপুর ব্লকের আছড়া থেকে রূপনারায়ানপুর ডিএভি পাবলিক স্কুল পর্যন্ত এক বিশাল রোড শো-এর আয়োজন করা হয়। যেখানে উপস্থিত হয়েছিলেন মধ্য প্রদেশের গৃহ মন্ত্রী নরত্তম মিশ্রা ও কেন্দ্রীয়মন্ত্রী তথা সাংসদ বাবুল সুপ্রিয়। ট্যাবলোয় করে মিছিলে যোগদান করেন তারা। এলাকার মানুষজন ফুল ছড়িয়ে তাদের স্বাগত জানায়। মিছিলে কর্মী সমর্থকরা ঢাক ঢোল বাজিয়ে,জয় শ্রী রামের ধ্বনি দিয়ে উচ্ছাস প্রকাশ করে। প্রসঙ্গত এদিনের রোড শো-এ ভারতীয় জনতা পাটির সর্ব ভারতীয় সভাপতি জে.পি নাড্ডার উপস্থিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে শেষ মুহুর্তে তার সফর বাতিল করা হয়।

অন্য়দিকে এদিন কুলটি বিধানসভার বিজেপি প্রার্থী ডাক্তার অজয় পোদ্দারের সমর্থনে এক জনসভার আয়োজন করা হয়েছিল কুলটি থানা মোড় ময়দানে। সেই জনসভায় বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি উপস্থিত হন ডাক্তার অজয় পোদ্দারের সমর্থনে। বিজেপি প্রার্থীকে ভোটে জেতানোর আহ্বান জানানোর পাশাপাশি এদিন একযোগে তৃণমূল সুপ্রিপো ও অভিষেক ব্যানার্জিকে আক্রমণ করেন তিনি।এছাড়াও কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় জনসভা মঞ্চে উপস্থিত হয়েছিলেন। ওই একই মঞ্চে এদিন বাবুল সুপ্রিয়র হাত ধরে বেশ কিছু বাউরি সমাজের লোকজন বিজেপিতে যোগদান করেন।

একদিকে যখন বিজেপি প্রার্থীদের প্রচারে হেভিওয়েট নেতা মন্ত্রীরা এদিন প্রচার চালাচ্ছেন অন্যদিকে তখন আসানসোল উত্তর বিধানসভার তৃণমূল প্রার্থী তথা রাজ্যের মন্ত্রী মলয় ঘটকের সমর্থনে প্রচারে হাজির হয়ে ভোট প্রার্থনা করেন সুদূর বলিউড থেকে উড়ে আসা আমিশা পাটিল। এদিন আসানসোলের ধাদকা মোড়ে মঙ্গু এলাকায় রোড শো করেন তিনি। রোড শো শুরু হয় মাঙ্গু শাহ মোড় থেকে শেষ হয় সফি মোড়ে গিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here