‘চা খেতে চলে আসুন’ চায়ের দোকান খুলে নিমন্ত্রণ জানালেন ভাইরাল সেই চা-কাকু

0
380

শান্তনু পান, পশ্চিম মেদিনীপুর:- ‘আমরা কি চা খাব না? খাব না আমরা চা?’ বাঙালির হাতে চায়ের কাপ উঠলেই মনে পড়ে যেতে বাধ্য ভাইরাল চা কাকুর এই ভাইরাল উক্তি। অফিস পাড়ায় কিংবা বন্ধুর সঙ্গে চা খেতে গিয়ে মজার ছলে অনেকে সেটা বলেও ফেলেন। করোনার প্রথম ঢেউকে ছাপিয়ে গিয়ে এক মন্তব্যেই রাতারাতি সোশ্যাল মিডিয়ার স্টার মৃদুল দেব ওরফে চা কাকু। এবার সেই চায়ের কীর্তিকে সঙ্গে নিয়ে চা কাকু খুলে ফেললেন নিজের চায়ের দোকান।

শুধু খুললেন না, সোশ্যাল মিডিয়াতেই নেটিজেনদের চা খাওয়ার আমন্ত্রণ জানিয়ে ফেললেন। মঙ্গলবার ফেসবুক পোস্টে মৃদুল দেব জানান, তাঁর নতুন চায়ের দোকানের উদ্বোধন হয়ে গিয়েছে। তাই জলদি চলে আসুন! সঙ্গে দোকানের সামনে দাঁড়িয়ে ছবিও পোস্ট করেছেন মৃদুল।

গত বছর কড়া লকডাউনের শুরুর দিকে বিধি নিষেধ না মেনে পাড়ার মোড়ের চায়ের দোকানে চা খেতে গিয়েছিলেন মৃদুলবাবু। সেখানেই ক্যামেরার সামনে পড়ে, চা খাওয়া নিয়ে নির্ভেজাল প্রশ্ন করেছিলেন। কিছুটা হতবাক হয়ে জানতে চেয়েছিলেন, ‘চা খাবো না আমরা, খাবো না চা আমরা!’ সেই ভিডিও ফেসবুকে আপলোড হতেই হই হই করে ছড়িয়ে পড়ে নেটপাড়ায়। সেকেন্ডের মধ্যেই তুমুল শেয়ার হয়ে সোশ্যাল মিডিয়ার তারকা হয়ে যান মৃদুল। মৃদুলকে নিয়ে ঠাট্টাও কম হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here