মেমারিতে ব্যাটের ঘা’ এ মৃত্যু ষষ্ঠ শ্রেনীর ছাত্র’র

0
486

সংবাদদাতা, বর্ধমানঃ- হস্টেলে ক্রিকেট খেলার সময় বচসার জেরে ব্যাটের আঘাতে প্রান গেল এক ষষ্ঠ শ্রেনীর ছাত্রের। ম্ররত ছাত্রের নাম লক্ষী মান্ডি (১২)। তার বাড়ি মেমারির কুচুট গ্রামে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার মেমারিরই বন নবগ্রাম আশ্রমে।
লক্ষী শিশু শ্রেনী থেকে আশ্রমের হস্টেলে থেকেই পড়াশুনা করত। ঘটনার দিন আশ্রমের মাঠেই ক্রিকেট খেলার সময় অষ্টম শ্রেনীর এক ছাত্রের সাথে তার বচসা হয় ‘নো বল’ নিয়ে। তার কঠা না মানায় লক্ষী পিচের ওপর বসে পড়ে। আশ্রমের স্বামী পরমেশ্বর মহারাজ বলেন, “শুনেছি বাক বিতণ্ডার সময় অষ্টম শ্রেনীর ছাত্রটি সজোরে ব্যাট
দিয়ে লক্ষীর মাথায় মারে”।
হস্টেলে ফেরার পর লক্ষী বার বার বমি করতে থাকে আর বলে মাথায় ব্যথা হচ্ছে। তখন তাকে সেখানকার পাহাড়হাটি স্বাস্থ্যকেন্দ্রে শুধুমাত্র প্রাথমিক চিকিৎসা করানো হয়। ছাত্রটি বাড়ি ফেরার পর তার যন্ত্রনা বাড়ে। ফের তাকে ওই হাসপাতালেই নিয়ে যাওয়া হয়। সেখানেই সে মারা যায়।
গোটা ঘটনায় আশ্রমটির অবহেলা ও অপদার্থতার অভিযোগ তুলে সেখানে বিক্ষোভ দেখান স্থানীয়রা। অভিযোগ ওঠে, পুলিশকে না জানিয়ে গোড়ায় বিষয়টি ধামা চাপা দিতে চায় আশ্রম। ঘটনার পর অভিযুক্ত নাবালক কে এখনো অবশ্য হেপাজতে নেয়নি পুলিশ। অভিযুক্তেরও মেডিক্যাল পরীক্ষা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here