প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ওন্দায় আদিবাসী বাচ্চাদের বস্ত্র বিতরণ করলেন বিজেপি কর্মীরা

0
414

সংবাদদাতা, বাঁকুড়াঃ- আজ ভারতবর্ষের প্রধানমন্ত্রী মাননীয় নরেন্দ্র দামোদরদাস মোদির ৭০ তম জন্মদিন। কংগ্রেস নেতা রাহুল গান্ধী থেকে শুরু করে সমস্ত রাজনৈতিক দলের হেভিওয়েট নেতৃত্বরা মোদির জন্ম দিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। আর বিজেপি কর্মীরা আজকের এই দিনটিকে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করছেন। কোথাও স্বচ্ছ ভারত অভিযান, কোথাও আবার বস্ত্র বিতরণ, কোথাও আবার রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে বিজেপির তরফে।

সে মতই বাঁকুড়া জেলার ওন্দা ব্লকের নাকাইজুরি অঞ্চলের সুরিরডাঙ্গা গ্রামে ৭০ টি আদিবাসী বাচ্চাকে বস্ত্র দান করলেন ওন্দার বিজেপি নেতৃত্ব। বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির সাধারণ সম্পাদক অমরনাথ শাখা এবং ওন্দার যুবনেতা কল্যাণ চ্যাটার্জির উদ্যোগে এই বস্ত্র দান কর্মসূচী অনুষ্ঠিত হয়। বস্ত্র পেয়ে অত্যন্ত আনন্দিত আদিবাসী পরিবারগুলি। বিজেপির এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকল সুবুদ্ধি সম্পন্ন সাধারণ মানুষ।

ওন্দার যুবনেতা কল্যাণ চ্যাটার্জি বলেন, প্রধানমন্ত্রীর ৭০ তম জন্মদিন উপলক্ষে আমরা ৭০ জন আদিবাসী বাচ্চাকে বস্ত্র দান করলাম। গোটা দেশ জুড়ে আজ মোদির জন্মদিন পালিত হচ্ছে সেই মত আমরাও আজকের এই দিনটিকে পালন করলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here