‘বিভ্রান্তি’ ছড়ানোর অভিযোগে বাঁকুড়ার বিজেপি সাংসদ ডাঃ সুভাষ সরকারের নামে বাঁকুড়া সদর থানায় অভিযোগ দায়ের

0
1013

সংবাদদাতা, বাঁকুড়াঃ- করোনা পরিস্থিতিতিতে জনমানসে ‘বিভ্রান্তি’ ছড়ানোর অভিযোগে বাঁকুড়ার বিজেপি সাংসদ ডাঃ সুভাষ সরকারের নামে অভিযোগ দায়ের করলো শাসক তৃণমূল। জেলা তৃণমূল নেতা জয়দীপ চ্যাটার্জী বাঁকুড়া সদর থানায় এই বিজেপি সাংসদের নামে লিখিত অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে জানতে অভিযোগকারী তৃণমূল নেতা জয়দীপ চ্যাটার্জীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিজেপি সাংসদ ডাঃ সুভাষ সরকার নিজে এক জন চিকিৎসক হয়েও ‘বিশ্ব মহামারী’র সময়ে জেনে বুঝে ‘বিভ্রান্তি’ ছড়ানো ও ‘ জনশৃঙ্খলা ভঙ্গের চেষ্টা করছেন। বাংলার মানুষ হাতে হাত রেখে ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন তখন উনি ‘ঘোলা জলে মাছ’ ধরার চেষ্টা করছেন। গুজব ও জনশৃঙ্খলা ভঙ্গের বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই এই আইনী পদক্ষেপ নেওয়া হয়েছে বলে তিনি জানান।

এবিষয়ে অভিযুক্ত বিজেপি সাংসদ ডাঃ সুভাষ সরকারের বক্তব্য তাঁর বিরুদ্ধে ‘বিভ্রান্তি’ সৃষ্টির যে অভিযোগ ঐ তৃণমূল নেতা এনেছেন, তার প্রক্ষিতে রাজ্য সরকার ফৌজদারি মামলা করেছে। কিন্তু আমার বক্তব্য স্পষ্ট, এই করোনা পরিস্থিতিতে রিপোর্ট আসার আগেই মৃতদেহ সৎকার করা হলো। মৃতের পরিবার, আত্মীয় স্জন আতঙ্কে ভূগছেন। একই সঙ্গে বিজেপি সাংসদ ডাঃ সুভাষ সরকার বলেন, তিনি যে বক্তব্য রেখেন তা জেলাশাসককেও জানিয়ে এসেছেন, পাশাপাশি পাঁচ দফা করোনা মোকাবিলায় লিখিত প্রস্তাব জমা দিয়েছেন। তাঁর বিরুদ্ধে মামলা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, মানুষকে ‘ভড়কে ও চমকে’ দিতেই এই মামলা করা হয়েছে। মানুষ যাতে আর সত্যের অনুসন্ধান করতে না পারে তাই এই মামলা বলেও তার দাবী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here