বিজেপি কর্মীকে প্রাণে মারার হুমকির অভিযোগ তৃণমূল গুন্ডা বাহিনীর বিরুদ্ধে

0
296

সংবাদদাতা, আসানসোলঃ- আসানসোলে ফের ভোট পরবর্তী হিংসার ঘটনা উঠে এলো। বিজেপি কর্মীকে প্রাণে মারার হুমকির অভিযোগ তৃণমূল গুন্ডা বাহিনীর বিরুদ্ধে। আসানসোলের উত্তর থানা এলাকার চাঁদমারিতে ঘটনা। এক বিজেপি কর্মী ও তার পরিবারকে প্রাণে মেরে ফেলার অভিযোগ উঠলো তৃণমূল গুন্ডা বাহিনীর বিরুদ্ধে।

উত্তর বিধানসভার অন্তর্গত চাঁদমারি এলাকায় বাসিন্দা তথা বিজেপির কর্মী অরবিন্দ তেওয়ারী অভিযোগ করেন তাকে ও তার মায়ের উপর বৃহস্পতিবার রাত্রে কিছু তৃণমূল সশস্ত্র দুষ্কৃতীরা ও গুন্ডা বাহিনীর দল হামলা চালায়। রাত্রে তাকে বাড়ির বাইরে ডাকে আর তিনি বাইরে আসতে অস্বীকার করলে দরজায় ধাক্কা দেয়, যার জেরে দরজায় ফাটল ধরে। খবর পেয়ে বিজেপির কিছু সমর্থক ঘটনাস্থলে উপস্থিত হলে ওই দুষ্কৃতীরা পালিয়ে যায়। এই ঘটনার তিনি আসানসোল উত্তর থানায় লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগে তৃণমূলের দুষ্কৃতীদের নাম জানান তিনি। আসানসোল উত্তর থানায় লিখিত অভিযোগে তিনি মিথিলেস রবিদাস, সঞ্জিত রবিদাস, রবি পাসওয়ান ও তাদের সাথে আরও সশস্ত্র ৩০ জনের নামে অভিযোগে জানিয়েছেন । তিনি বলেন চাঁদমারির স্থায়ী বাসিন্দা তিনি দীর্ঘদিন ধরেই বিজেপি করেন।

এই ঘটনায় তৃণমূলের জেলা সভাপতি বিধান উপাধ্যায় জানান, “সামনেই লোকসভা ও পৌর নিগম নির্বাচন তাই বিজেপি প্রতিটা জায়গায় বলে বেড়াচ্ছে যে তৃণমূলের কর্মীরা হুমকি দিচ্ছে। থানায় অভিযোগও দায়ের হচ্ছে,তবে প্রশাসন নিজের মতো কাজ করবে। নির্বাচনের পর কোনো জায়গায় হয়নি যে বিজেপিকে মারধর করা হচ্ছে। পারিবারিক ঝামেলা কেও রাজনৈতিক রং দিতে চাইছে বিজেপি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here