জিতেন্দ্র তিওয়ারি বিজেপিতে যোগদান করবেন না, তাঁর নিরাপত্তায় নিযুক্ত পুলিশকর্মীদের তুলে নেওয়া হল,ব্যানার ছিঁড়ে প্রতিবাদ তৃণমূল কর্মীদের

0
748

নিজস্ব সংবাদদাতা, আসানসোলঃ- পৌরনিগমের প্রশাসক পদ ও দল ছাড়ার পরদিনই সকাল সকাল মেয়ের কাছে যাওয়ার জন্য কলকাতার উদ্দেশ্য রওনা দিলেন পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। তবে এদিন আর কড়া নিরাপত্তায় মোড়া ছিল না কনভয়। কারণ দল ছড়ার পরই তুলে নেওয়া হয় সরকারি নিরাপত্তা। এবিষয়ে অভিমানের সুরও শোনা গেল দলত্যাগী বিধায়কের গলায়। তিনি বলেন, “এক সময় সরকার মনে করেছিলো আমার প্রাণের খুব দাম আছে তাই নিরাপত্তা দিয়েছিলো।এখন সরকার মনে করছে আমি মূল্যহীন, আমার প্রাণের কোনো দাম নেই তাই তুলে নিয়েছে, এটা সরকারের সিদ্ধান্ত।”

তবে সব জল্পনায় জল ঢেলে বিজেপিতে যোগ দেবেন না বলে এদিন জানালেন আসানসোলের বিদায়ী মেয়র। তাঁর দাবি মেয়র সঙ্গে কিছু সময় কাটিয়ে ফিরবেন পুরনো পেশায়। পেশায় তিনি আইনজীবী।

অন্যদিক জিতেন্দ্রর তিওয়ারির ইস্তফা দেওয়ার পরদিনও তীব্র ক্ষোভে ফেটে পড়লো আসানসোলের তৃণমূল কংগ্রেস কর্মীরা। এদিন আসানসোলের হটন রোড মোড়ে জিতেন্দ্র তিওয়ারির লাগানো ব্যানার ছিঁড়ে ফেললো তৃণমূলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি–র কর্মী সদস্যরা। আইএনটিটিইউসি নেতা রাজু আলুওয়ালিয়ার উপস্থিতিতে কর্মীরা সব ব্যানার ছিড়ে ফেলে। শুধু ব্যানার ছিড়েই ক্ষান্ত থাকেনি তাঁরা। জিতেন্দ্র তিওয়ারির ব্যানার রাস্তায় ফেলে তার উপর পা দিয়ে প্রতিবাদ জানায় আইএনটিটিইউসি-র নেতা কর্মীরা। পাশাপাশি বাজি ফাটিয়ে আনন্দেও মেতে ওঠেন তাঁরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here