দুর্গাপুরের সৃজনী প্রেক্ষাগৃহে করোনার টিকাকরণ কেন্দ্রে ব্যাপক বিশৃঙ্খলা, পুলিশের সঙ্গে বাকযুদ্ধে জড়িয়ে পড়ল টিকা গ্রহীতারা (দেখুন ভিডিও)

0
571

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- টিকা নেওয়াকে কেন্দ্র করে দুর্গাপুরের সিটিসেন্টারের সৃজনী প্রেক্ষাগৃহে ব্যাপক উত্তেজনা তৈরি হল। বিশৃঙ্খলায় উত্তপ্ত হয়ে উঠল এলাকা। পুলিশের সঙ্গে রীতিমতো বাকযুদ্ধে জড়িয়ে পড়েন টিকা নিতে আসা আমজনতা।

প্রসঙ্গত সোমবার থেকে দেশজুড়ে শুরু হয়েছে দ্বিতীয় পর্যায়ের করোনার টিকাকরণ। প্রথম পর্যায়ে করোনা যোদ্ধাদের টিকা দেওয়ার পর দ্বিতীয় পর্যায়ে ষাটোর্ধ্ব ও কোমর্বিডিটি রয়েছে এমন ৪৫ বছরের বেশি বয়সীরাদের
টিকা দেওয়া শুরু হয়েছে।

সেই মতো এদিন সকাল থেকেই দুর্গাপুরের করোনা টিকাকরণ কেন্দ্র সৃজনীতে ভিড় জমতে শুরু করে টিকা গ্রহীতাদের। ভিড়ের জেরে লাইন দেওয়া নিয়ে টিকা গ্রহীদের মধ্যে বচসা বেধে যায়। শেষ পর্যন্ত পুলিশকে হস্তক্ষেপ করতে হয়। যদিও পরিস্থিতি সামাল দিতে রীতিমতো বেগ পেতে হয় পুলিশকেও। পুলিশের সঙ্গেও বচসাও জড়িয়ে পড়েন টিকা নিতে আসা সাধরণ মানুষ। পরে যদিও পরিস্থিতি স্বাভাবিক হয়।

অন্যদিকে টিকাকেন্দ্রে অব্যবস্থার অভিযোগ তোলেন টিকা নিতে আসা টিকা গ্রহীতারা। তাদের অভিযোগ এত ভিড় হওয়া সত্ত্বেও সুশৃঙ্খল কোনও ব্যবস্থা করেনি কর্তৃপক্ষ। ফলে টোকেনের মাধ্যমে ষুষ্ঠুভাবে টিকা দেওয়ার ব্যবস্থা চালু করার দাবি তোলেন টিকা গ্রহীতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here