মঞ্চ ভেঙে মন্ত্রী-আমলা বিধায়ক হুমড়ি খেয়ে মাটিতে: কাটোয়ায়

0
832

সংবাদদাতা, কাটোয়া:- হুড়মুড় করে ভেঙে পড়ল উদ্বোধন মঞ্চ হুমড়ি খেয়ে মাটিতে পড়লেন মন্ত্রী, বিধায়ক থেকে জেলা পরিষদের সভাধিপতি। বুধবার সকালে এ ঘটনায় চাঞ্চল্য ছড়ালো রাজ্যজুড়ে।

ঘটনায় আহত রাজ্যের প্রাণিসম্পদ মন্ত্রী স্বপন দেবনাথ কে দ্রুত চিকিৎসা করানো হয় কাটোয়া হাসপাতালে । প্রাথমিক চিকিৎসার পর মন্ত্রী জানান, “আমার বেশি লাগেনি। ঠিক আছি এখন। তবে, এমন ঘটনা কেন ঘটলো তা বিস্তারিত খোঁজ নিতে বলেছি।” মন্ত্রী স্বপন দেবনাথ’র আঘাত গুরুতর না হলেও মাথায়, বুকে যখম নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, কাটোয়া পশু হাসপাতালের বিশেষজ্ঞ রাজেশ কয়াল। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে – দুজনেই আপাতত চিকিৎসাধীন রয়েছেন, তাদের শারীরিক অবস্থার ওপর নজর রাখা হচ্ছে।

বুধবার কাটোয়ার পশু চিকিৎসা কেন্দ্রে শল্য চিকিৎসা পরিষেবা সূচনা উপলক্ষে সেখানেই একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অতিথি ছিলেন দপ্তরের মন্ত্রী স্বপন দেবনাথ। ছিলেন কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শাম্পা ধারা। বেলা সাড়ে দশটা নাগাদ অনুষ্ঠান শুরুর কিছু সময় পরেই ঘটে বিপত্তি। মঞ্চে তখন অতিথিরা পুরোদস্তুর হাজির। হুড়মুড় করে ভেঙে পড়ল মঞ্চ। পশু হাসপাতালের কর্মী, স্বেচ্ছাসেবী সহ পুলিশকর্মীরা পরিস্থিতি সামাল দিতে দৌড়ে যান শহরের ১২ নম্বর ওয়ার্ডের অনাদিবাবুর বাগান এলাকায়। চাঞ্চল্য ছড়িয়ে পড়ে শহরজুড়েই। ঘটনায় চোট পান ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রনব দত্ত । তিনি বলেন, “প্লাইউড দিয়ে মঞ্চ বানানো হয়। কোন বাঁশ ছিলনা।ভার সইতে না পেরে তাই ভেঙে যায় মঞ্চটি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here