টানা বৃষ্টিতে ভেঙে পড়ল চারতলা বাড়ি, মৃত ২ শিশু

0
334

এইবাংলায় ওয়েব ডেস্কঃ- টানা বৃষ্টিতে চারতলা বাড়ি হুড়মুড়িয়ে ভেঙে পড়ল দিল্লিতে। দুর্ঘটনায় দুই শিশুর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। ধ্বংসাবশেষ থেকে দুই শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। চারতলা ওই বাড়ির অন্দরে একাধিক পরিবার বাস করত। এর জেরে আরও অনেকের আটকে থাকার আশঙ্কা করা হচ্ছে।

দুর্ঘটনাটি ঘটেছে উত্তর দিল্লির সবজি মণ্ডি এলাকায়। উত্তর দিল্লির মালকাগঞ্জের রবিন সিনেমা হলের ঠিক বিপরীতেই ছিল বাড়িটি। জানা গিয়েছে এদিন সকাল ১১টা ৫০ মিনিট নাগাদ বিকট শব্দে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে চারতলা বাড়িটি। সেই সময় বাজার বসেছিল ওই এলাকায়। তবে বাইরের কেউ আহত হননি বলেই জানা গিয়েছে। দুর্ঘটনার জেরে আশেপাশের বাড়ি কেঁপে ওঠে ও গোটা এলাকার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। দুর্ঘটনার পরই তড়ঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় দমকল বাহিনী ও সাতটি ইঞ্জিন। ঘটনাস্থলে পৌঁছেছে জাতীয় বিপর্যয় মোকাবিলা দফতরের একটি দলও। তারাও উদ্ধারকার্যে হাত লাগিয়েছে।

অন্যদিকে ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। সরকারের পক্ষ থেকে সবরকমের সাহায্য়ের আশ্বাস দিয়েছেন তিনি।

প্রসঙ্গত গত কয়েকদিন ধরে টানা বৃষ্টিতে বিপর্যস্ত দিল্লি শহর। অতিরিক্ত বৃষ্টির জেরে মাটি আলগা হয়ে এই দুর্ঘটনা ঘটেছে বলে অনুমান করা হচ্ছে। আবসনের নির্মাণকারী সংস্থার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় মামলা রুজু করেছে দিল্লি পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here