দুর্নীতির অভিযোগ তুলে পাত্রসায়ের থানার নারায়ন পুর পঞ্চায়েতে ডেপুটেশন দিল বিজেপি কর্মীরা

0
253

সাংবাদদাতা, বাঁকুড়া:- ১০০ দিনের কাজে দুর্নীতি, দীর্ঘদিন ধরে রাস্তা বেহাল, ১০০ দিনের কাজের সঠিক বেতন দেওয়া হচ্ছে না , সরকারি বিভিন্ন সুযোগ-সুবিধা থেকে সাধারণ মানুষ বঞ্চিত হচ্ছেন এ ধরনের একাধিক অভিযোগ তুলে বাঁকুড়া জেলার পাত্রসায়র থানার নারায়নপুর পঞ্চায়েতে ডেপুটেশন দিল পাত্রসায়রের বিজেপি কর্মীরা ।

নারায়ণপুরের নেতাজি স্ট্যাচু মোড় থেকে একটি মিছিল করে বিজেপি কর্মীরা নারায়নপুর পঞ্চায়েত অফিসের সামনে জমায়েত হয় এবং সেখানে কিছু সময় বিক্ষোভ প্রদর্শন করার পর তাদের একটি প্রতিনিধি দল দাবি সম্বলিত পঞ্চায়েত প্রধান তোতন মল্লিকের হাতে একটি স্মারকলিপি প্রদান করেন ।

পাত্রসায়ের মন্ডল ওয়ান এর সভাপতি তমাল কান্তি গুঁই বলেন , দীর্ঘদিন ধরে নারায়নপুর পঞ্চায়েতে দুর্নীতির চলে আসছে । ১০০ দিনের কাজ পাচ্ছেন না শ্রমিকরা । এছাড়াও কেন্দ্র সরকার জব কার্ড হোল্ডারদের ২০৪ টাকা বেতন দিলেও সেখানে শ্রমিকরা পাচ্ছেন ১৫০ টাকা থেকে ১৬০ টাকা। এখানেও তৃণমূল কাটমানি খাচ্ছে । পাশাপাশি দীর্ঘদিন ধরে রাস্তা বেহাল কোনরকম সংস্কারের উদ্যোগ নিচ্ছে না পঞ্চায়েত কর্তৃপক্ষ বলেও তিনি দাবি করেন । তবে আগামী দিনে তাদের এই দাবি দাওয়া পুরন না হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারিও দেন তিনি ।

তবে বিজেপির তোলা এই সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন নারায়নপুর পঞ্চায়েত প্রধান তোতন মল্লিক । তিনি বলেন , আমাদের পঞ্চায়েত উন্নয়নের ধারা অব্যাহত আছে । মুখ্যমন্ত্রী যেভাবে বলছেন ঠিক সেইভাবেই উন্নয়নের কাজ চলছে । জব কার্ড হোল্ডাররা সকলেই সঠিক বেতন পাচ্ছে বলে তিনি জানান । তবে বেহাল রাস্তার বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন ইতিমধ্যেই রাস্তাগুলি টেন্ডার হয়ে গেছে দ্রুত রাস্তা সংস্কারের কাজ শুরু হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here