নারকেল ফাটিয়ে লাড্ডু বিলির করে পৌরসভা নির্বাচনের প্রচার শুরু জেলা বিজেপির

0
326

নিজস্ব প্রতিনিধি , বাঁকুড়া :-

লোকসভা ভোটে বিপুল জয়ের পর এবার বাঁকুড়া পৌরসভা নিজেদের দখলে রাখতে উঠে পড়ে লাগলো জেলা বিজেপি নেতৃত্ব । শনিবার বাঁকুড়া শহরের প্রাণকেন্দ্র মাচানতলায় বাঁকুড়া লোকসভা কেন্দ্রের সাংসদ ডাক্টার সুভাষ সরকার দুপুর ১২ টায় নারকেল ফাটিয়ে কর্মসূচির শুভারম্ভ করেন এবং পথ চলতি সকল মানুষকে মিষ্টি বিতরণ করেন । ২০১৯ লোকসভা নির্বাচনে বিজেপি রাজ্য বিজেপি ভালো ফল করেছে । রাজ্যের শাসক দল তথা তৃণমূল কংগ্রেসের ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলছে বিজেপি । আর তাই এবার বাঁকুড়া পৌরসভা কেউ নিজেদের দখলে রাখতে আগেভাগে মাঠে নেমে পড়লেন জেলা বিজেপি নেতৃত্ব ।

ডাক্তার সুভাষ সরকার বলেন , আজ দুপুর বারোটার সময় নারকেল ফাটিয়ে বিজেপির প্রতিজ্ঞা বাঁকুড়ার মানুষকে একটি ভালো পৌরসভা উপহার দেব । যেখানে কোন কাটমানি থাকবেনা । যে পৌরসভায় মানুষের উন্নয়ন হবে , যে টাকা রাজ্য এবং কেন্দ্র থেকে আসবে তার সঠিক ব্যবহার হবে । গ্রীন্সিটি নিও ডাক্তার সুভাষ সরকার তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করেন , তিনি বলেন গ্রীন্সিটি করেও বাঁকুড়ার মানুষের কোনো লাভ হয়নি । এছাড়াও তিনি বলেন পৌরসভার শ্বেত পত্র প্রকাশ করা উচিত যে গ্রীন সিটি নামে কত টাকা এসেছে এবং কোন খাতে কত টাকা খরচ হয়েছে । লোকসভা নির্বাচনে বাঁকুড়া পৌরসভার সমস্ত ওয়ার্ড বিজেপি জয়লাভ করেছে তেমনি পৌরসভা নির্বাচনেও সবকটা বিজেপি জয়লাভ করবে বলে তিনি আশাবাদী । আর আজকের কর্মসূচির মধ্য দিয়ে পৌরসভা নির্বাচনের প্রচার শুরু করে দিলেন ডাক্তার সুভাষ সরকার ।

তবে বিজেপির এই কর্মসূচিকে কটাক্ষ করতে ছাড়েননি বাঁকুড়া পৌরসভার পৌর পিতা মহাপ্রসাদ সেনগুপ্ত । তিনি বলেন , বিজেপি দিবাস্বপ্ন দেখছে ওরা পৌরসভা দখল করবে সরকার গঠন করবে । দিনের বেলা ঘুমানো শরীরের পক্ষে ক্ষতিকারক বলে তিনি বিজেপিকে কটাক্ষ ছুড়ে দেন , এতে মোটা হয়ে য়ায় শরীর । তিনি বলেন এখন ভোট আসছে বলে উনারা লাড্ডু বিলাচ্ছেন । কিন্তু তৃণমূল কংগ্রেসের কালচার আমরা বিজয় দশমী তে লাড্ডু বিলি করি । এছাড়াও তিনি বলেন বিজেপির কর্মসূচিতে কোথায় মানুষ , গোনাগুনতি কয়েকজন কর্মী ওনাদের সাথে ছিলেন । মানুষের মধ্যে কোনো উৎসাহ নেই কোনো উচ্ছাস ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here