দুর্গাপুরে নয়ানজুলিতে গাড়ি উল্টে দুর্ঘটনা, মৃত ১ আহত ১

0
570

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- বৃহস্পতিবার সাত সকালে দুর্গাপুরে এক মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। আহত আরও এক । দুর্ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের ৪৩ নম্বর ওয়ার্ডের অন্তর্গত নডিহা নারায়ণ কালীবাড়ি সংলগ্ন রায়ভান লোহারপুলে। মৃত যুবকের নাম সৌমিত্র রায়, বয়স ২২ বছর। বাড়ি দুর্গাপুরের বিহারপুরে।

জানা গেছে এদিন সকালে একটি চারচাকা গাড়িতে করে ওই পুল দিয়ে যাওয়ার সময় সৌমিত্রদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের নয়ানজুলিতে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় কোকওভেন থানার পুলিশ। স্থানীয়দের সহযোগীতায় প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় পুলিশ গাড়িটি, মৃত ও আহত ব্যাক্তিকে উদ্ধার করে।

অন্যদিকে ওই দুর্ঘটনার পরই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। তাদের অভিযোগ, নয়নজুলির গার্ড ওয়াল দীর্ঘ কয়েক বছর ধরে ভাঙা ও বিপজ্জনক অবস্থায় রয়েছে। আর রাস্তা সরু হওয়ার জন্য এই গার্ড ওয়ালের ভাঙা অংশ দিয়ে নয়নজুলিতে গাড়ি পড়ে যায় ও দুর্ঘটনা ঘটে। অবিলম্বে ওই গার্ড ওয়াল সংস্কারের দাবি জানান স্থানীয় বাসিন্দারা।

প্রসঙ্গত নয়নজুলির ওই রাস্তা দিয়ে যাত্রীবাহী বাসও চলে। যদিও গুরুত্বপূর্ণ ওই রাস্তা এখন মরণফাঁদে পরিণত হয়েছে। অবিলম্বে ওই নয়নজুলিতে গার্ড ওয়াল সংস্কার না হলে পথে নেমে আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন স্থানীয়রা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here