মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু ডিএসপির এক কর্মী ও ঠিকা শ্রমিকের

0
3168

নিজস্ব সংবাদদাতা,দুর্গাপুরঃ– শুক্রবার সকালে এক মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুর্গাপুর ইস্পাত কারখানার এক কর্মীর ও ঠিকা শ্রমিকের। মৃতেরা হলেন পুষ্পক কুমার ঝাঁ, বয়স ৩০ বছর ও অজয় কুমার যাদব, বয়স ২৮ বছর। পুষ্পক কুমার দুর্গাপুর ইস্পাত কারখানার এম এস এম বিভাগের কর্মী ছিলেন এবং অজয় কুমার যাদব দুর্গাপুর ডিএসপিতেই ঠিকা শ্রমিক হিসেবে কাজ করতেন বলে জানা গেছে। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে অন্ডালে কাজোড়া মোড় সংলগ্ন জাতীয় সড়কে।

জানা গেছে এদিন সকালে একটি বাইকে করে আসানসোল থেকে দুর্গাপুরে কাজে যোগ দিতে যাচ্ছিলেন দুজনে। পথে কাজোরা মোড়ের কাছে জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা কন্টেনারে সজোরে ধাক্কা মারে তাঁদের বাইকটি। প্রত্যক্ষদর্শীরা জানান দুর্ঘটনায় বাইকসহ ছিটকে পারেন ২ বাইক আরোহী এবং দুজনেই মারাত্মক জখম হন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় অন্ডাল থানা ও ট্রাফিক গার্ডের পুলিশ। জখম দুই বাইক আরোহীকে উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা দুজনকেই মৃত বলে ঘোষণা করেন।

জানা গেছে পুষ্পক কুমার ঝাঁ-এর বাড়ি ঝাড়খণ্ডের চন্দ্রপুরার কাছে। গতকালই বোনের বিয়ে দিয়ে ঝাড়খণ্ড থেকে আসানসোলে ফিরেছিলেন তিনি। আর সোমবার সকালেই কাজে যোগ দেওয়ার পথে ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনাটি।

অন্যদিকে এদিন দুর্গাপুর ইস্পাত কারখানায় দুর্ঘটনায় জখম হয়ে চিকিৎসাধীন আরও এক ঠিকা শ্রমিকের মৃত্যু হল। মৃত শ্রমিকের নাম প্রশান্ত ঘোষ। এরফলে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল তিন। গত মঙ্গলবার গোপী রাম নামে আরও এক চিকিৎসাধীন ঠিকা শ্রমিকের মৃত্যু হয়। প্রসঙ্গত গত রবিবার দুর্গাপুর ইস্পাত কারখানায় এক দুর্ঘটনায় মৃত্যু হয় কর্মরত এক ঠিকা শ্রমিকের। গুরুতর জখম হয়ে হসাপাতালে চিকিৎাধীন ছিলেন আরও তিন জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here