দুর্গাপুরে পরকীয়া সম্পর্ক নিয়ে ব্যাপক উত্তেজনা

0
162

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- পরকীয়া হাতেনাতে ধরে ফেলায় স্ত্রীকে মেরে মুখ ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার প্রতিবাদ করতে গিয়ে আহত হন এক যুবকও। ঘটনা দুর্গাপুরের ধোবিঘাট এলাকার।

জানা গেছে দুর্গাপুর ইস্পাত নগরীর নেতাজি সুভাসের বাসিন্দা ওই ব্যক্তি বছর ১৬ আগে ভালোবেসে বিয়ে করেছিলেন। কিন্তু অভিযোগ সম্প্রতি ধোবিঘাট এলাকার এক মহিলার সঙ্গে বিবাহবর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। বিষয়টি জানতে পেরে এদিন তার স্ত্রী ধোবিঘাট এলাকায় ওই মহিলার বাড়িতে হানা দিয়ে হাতেনাতে স্বামী ও তার সঙ্গী মহিলাকে ধরে ফেলেন। এরপরই দুপক্ষের মধ্যে তুমুল বচসা শুরু হয়। অভিযোগ সেই সময় হঠাৎ ওই ব্যক্তি স্ত্রীর উপর চড়াও হন এবং মারধর শুরু করেন। ওই ব্যক্তির মারের চোটে মহিলার মুখ ফেটে যায়। এমনকি স্থানীয় এক যুবক ঘটনার প্রতিবাদ করলে তাকেও মারধর করেন অভিযুক্ত ব্যক্তি।

এরপরই স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে ওঠে ও পুলিশে খবর দেন। কিন্তু পুলিশ ঘটনাস্থলে পৌঁছনোর আগেই সুযোগ বুঝে এলাকা ছেড়ে চম্পট দেন অভিযুক্ত ব্যক্তি। পরে অভিযুক্ত মহিলার বাড়ি ঘিরে রেখে বিক্ষোভ শুরু করে দেয় প্রতিবেশীরা। গোটা ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে ধোবিঘাট এলাকায়। অবশেষে দুর্গাপুর থানার পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয় ও প্রহৃত মহিলাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here