সিল করে দেওয়া হল বামুনাড়ার বেসরকারি হাসপাতাল

0
966

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ– পুনর্নবীকরণের নথি জমা না দেওয়ায় বামুনাড়ার বেসরকারি হাসপাতাল দ্য নেশন হাসপাতাল সিল করে দিল জেলা স্বাস্থ্য দফতর।

জানা গেছে দিন দশেক আগে ওই হাসপাতালের কর্তৃপক্ষকে পুনর্নবীকরণে নথি জমা দেওয়ার জন্য নোটিস দেওয়া হয়েছিল। অভিযোগ নির্ধারিত মেয়াদ পেরিয়ে গেলেও প্রয়োজনীয় নথি জমা করতে পারেনি হাসপাতাল কর্তৃপক্ষ। অবশেষে সোমবার দুপুর বারোটা নাগাদ পৌঁছে যান জেলা স্বাস্থ্য আধিকারিক এবং পুলিশ প্রশাসনের সদস্য়রা। এছাড়া কোনোরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে হাসপাতাল চত্বরে মোতায়েন করা হয়েছিল বিশাল পুলিশ বাহিনী। এদিন সংশ্লিষ্ট আধিকারিকরা হাসপাতালের সাটার টেনে তালা লাগিয়ে সিল করে দেন। সাঁটিয়ে দেন নোটিশ। তবে জেলা স্বাস্থ্য দফতরের আধিকারিক মহম্মদ ইউনুস জানিয়েছেন, আগামী কিছুদিনের মধ্যে যদি কর্তৃপক্ষ সমস্ত নথি জমা দিতে পারেন,তা হলে হাসপাতাল পুনরায় চালু করার নির্দেশ দেওয়া হবে।

প্রসঙ্গত ওই হাসপাতাল নিয়ে স্থানীয় বাসিন্দারা উচ্চ আদালতে মামলা করায় আগে থেকেই হাসপাতালটি বন্ধ রেখেছিলেন কর্তৃপক্ষ। কর্মীরা গত কয়েক মাস বেতনও পাননি বলেও অভিযোগ। এবার জেলা স্বাস্থ্য দফতরও নোটিশ দিয়ে হাসপাতাল বন্ধ করে দিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here