স্বর্গীয় কাউন্সিলরের স্মরণে স্মরণসভা ও রক্তদান শিবির

0
110

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- দুর্গাপুর নগর নিগমের জল দপ্তরের মেয়র পারিষদ ও সাত নম্বর ওয়ার্ডের পৌর পিতা স্বর্গীয় পবিত্র চ্যাটার্জীর স্মরণে শহরে আয়োজিত হল রক্তদান শিবির। দুর্গাপুর ইস্পাত নগরীর এ-জোন স্থিত সাত নম্বর চৈতন্য এভিনিউয়ের গান্ধী ভবনে রক্তদান শিবিরের পাশাপাশি আয়োজন করা হয়েছিল প্রয়াত পৌরপিতার স্মরণসভা। পাশাপাশি ব্যবস্থা করা হয়েছিল দুঃস্থ বাচ্চাদের জামা কাপড় বিতরণ ও মধ্যাহ্ন আহারের। এদিনের এই রক্তদান শিবিরে একজন মহিলা সহ মোট ২৪ জন রক্ত দান করেন। দুর্গাপুর মিশন হাসপাতালের ব্লাড সেন্টার রক্ত সংগ্রহ করে।

স্বর্গীয় পবিত্র চট্টোপাধ্যায়ের স্মরণে আয়োজিত এই বিশেষ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন নগর নিগমের মেয়র অনিন্দিতা মুখার্জী, ডেপুটি মেয়র অমিতাভ বন্দ্যোপাধ্যায়, কাউন্সিলর প্রভাত চ্যাটার্জী, রাজীব ঘোষ, রমাপ্রসাদ হালদার, রিনা চৌধুরী, দিপালী মণ্ডল ও ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মানুষ রায়। এছাড়াও উপস্থিত হয়েছিলেন স্বর্গীয় কাউন্সিলরের স্ত্রী দেবজানি চাটার্জী ও কন্যা।

প্রসঙ্গত গত বিধানসভা ভোটের প্রাক্কালে নির্বাচনী প্রচার করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন পবিত্রবাবু। একজন দক্ষ মেয়র পারিষদ হিসেবে তাঁর নাম ছিল পুরসভাতে। দুর্গাপুরের ব্যারেজ বিপর্যয় কাণ্ডেও ইস্পাত নগরীর মানুষদের পাশে তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here