স্বর ও বানী মিউজিক্যাল ইস্টিটিউসনের রবীন্দ্র নজরুল জন্মজয়ন্তী সংস্কৃতিক অনুষ্ঠান

0
603

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- দুর্গাপুর শিল্পাঞ্চলের প্রাণকেন্দ্র সিটি সেন্টারের নন কোম্পানী নিকটস্থ আলাউদ্দিন খান বীথিতে এদিন সন্ধ্যায় স্বর ও বানী মিউজিক্যাল ইস্টিটিউসনের পরিচালনায় ও ব্যবস্থাপনায় রবীন্দ্র নজরুল জন্মজয়ন্তী উপলক্ষ একটি মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তবলাবাদক তরুণ সাহা ও বিশিষ্ট বেতার শিল্পী দিনোবন্ধু বালিআল উপস্থিত ছিলেন ।

সংস্থার কর্ণধার শ্রীমতি সর্মিষ্ঠা ঘোষ মহাশয়ার হাত ধরে বিগত দশ বছর যাবৎ শহরতলির বিভিন্ন জায়গায় জেলা ও জেলার বাহিরে অনুষ্ঠিত করে চলেছে তাঁর ছাত্র ছাত্রছাত্রীগণ। শ্রীমতি ঘোষ ছাত্র ছাত্রীর পরীধি দেশে বিদেশে ছড়িয়ে দিয়েছেন।

এখানে আন্তর্জালের মাধ্যমে শিক্ষা দান করা হয়। দিয়া, মেঘনা , শ্রীতমা, তিতাস ঋষিকা, তানাই ইত্যাদি ছাত্রছাত্রীদের অভবাবক গণ জানান একজন খোলামেলা মানষিকতার শিক্ষিকা শ্রীমতি সর্মিষ্ঠা ঘোষ অত্যন্ত যত্ন সহকারে সাবলীল ও সহজভাবে শিক্ষাদানে অভ্যস্থ। একজন কোমল হৃদয়ের মানুষ হিসাবে শিক্ষিকা শ্রীমতি সর্মিষ্ঠা ঘোষের ব্যবহারে পরিচিত। তাঁর স্বরওবানী মিউজীক্যাল ইস্টিটিউশন্ ইভাবে সকলের ভালোবাসা এবং আশীর্বাদ নিয়ে এগিয়ে চলুক এটাই ঈশ্বরের কাছে প্রার্থণা করেছেন অভবাবকগণ ও স্থানীয় বাসিন্দারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here