করোনাভাইরাসঃ দুর্গাপুর পুলিশের উদ্যোগে ‘আমরা করব জয়’ অনুষ্ঠান….. দেখুন ভিডিও

0
673

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- সারা দেশ তথা রাজ্য জুড়ে চলছে লকডাউন। খুব প্রয়োজন ছাড়া মানুষজনকে বাড়ির বাইরে যেতে মানা করেছেন রাজ্য প্রশাসনের কর্তারা। রাজ্য সরকারের পুলিশ কর্মী, স্বাস্থ্যকর্মী, সাফাই কর্মী ও বিভিন্ন সামাজিক সংগঠনের মানুষজনেরা করোনা যুদ্ধে শামিল হয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। দুর্গাপুর পুলিশ ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ইতিমধ্যেই বহু গরিব মানুষকে তাদের পক্ষ থেকে দৈনন্দিন চাল, আলু, ডাল ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দিয়ে সাহায্য করে চলেছেন। দুর্গাপুর পুরসভা ও স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে দৈনন্দিন মাইকিং করা হচ্ছে করোনা যুদ্ধে সচেতনতায় ‘আমরা করব জয়’ উদ্দেশ্য নিয়ে।

রাজ্য পুলিশের পক্ষ থেকে ইতিমধ্যে কলকাতা সহ রাজ্যের বিভিন্ন প্রান্তে করোনাভাইরাস মোকাবেলায় সাধারণ মানুষকে লকডাউন থাকার অনুরোধ করেছেন। বিভিন্ন সচেতনতামূলক গান , কবিতা ও স্লোগান এর মধ্যে দিয়ে সাধারণ মানুষকে সচেতন করার নিরন্তর প্রয়াস চালিয়ে যাচ্ছেন রাজ্য পুলিশের কর্তাদের পক্ষ থেকে।

এমনই এক উদ্যোগ আজ দুর্গাপুর পুলিশের পক্ষ থেকে নেওয়া হলো। আজ বিকেল সাড়ে পাঁচটা নাগাদ দুর্গাপুর পৌরসভা এলাকার ২৩ নম্বর ওয়ার্ডে দুর্গা মন্দিরের পাশে অনুষ্ঠিত হলো দুর্গাপুর পুলিশের দ্বারা আয়োজিত ‘আমরা করব জয়’ সচেতনতামুলক অনুষ্ঠান। গান করে, কবিতা পাঠ করে ও বিভিন্ন শ্লোগানের মাধ্যমে করোনাভাইরাস সংক্রান্ত সচেতনতা বৃদ্ধি করলেন সাধারণ মানুষের মধ্যে। এই অনুষ্ঠানে দুর্গাপুর পুলিশের ডিসি অভিষেক গুপ্ত নিজে উপস্থিত থেকে সাধারণ জনগণের প্রতি করোনাভাইরাস সংক্রান্ত সচেতনতা বৃদ্ধি করেন। স্থানীয় দুর্গাপুর পুলিশের বহু বড় পুলিশ কর্তারা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। সাধারণ মানুষের পক্ষ থেকেও এই অনুষ্ঠানটিকে সার্বিকভাবে সফল করার লক্ষ্যে তারা বাড়িতে বসেই অনুষ্ঠানটি উপভোগ করলেন। সমগ্র শিল্পাঞ্চলবাসী দুর্গাপুর পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানালেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here