অম্বুজার বিউটি পার্লারে দেহব্যবসার আখড়ায় পুলিশি হানা, গ্রেপ্তার ৪ মহিলা সহ ২……দেখুন সেই ভিডিও

0
4372

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- গতকাল গভীর রাত্রে গোপন সূত্রে খবর পেয়ে দুর্গাপুর পুলিশের একটি বিশেষ দল হানা দেয় দুর্গাপুরের প্রাণকেন্দ্র সিটি সেন্টারের বেঙ্গল অম্বুজার ‘উপহার’ নামক এক বিউটি পার্লারে। সূত্র মারফত জানা গেছে সেই সময় ওই বিউটি পার্লারে উপস্থিত ছিলেন ৪ মহিলা সহ ২ পুরুষ। দেহব্যবসা চালানোর অভিযোগে তাদের সকলকেই গ্রেপ্তার করা হয় তৎক্ষণাৎ।

অনেকদিন ধরেই এলাকার বাসিন্দা ও সূত্র মারফত পুলিশের কাছে অভিযোগ আসছিল যে দুর্গাপুরের প্রাণকেন্দ্র সিটি সেন্টারের বেঙ্গল অম্বুজার ‘উপহার’ নামক এক বিউটি পার্লারে থেকে নিয়মিত দেহ ব্যবসার একটি চক্র চালানো হচ্ছে। দুর্গাপুরের বিভিন্ন নামিদামি হোটেলে রুম বুক করে বাংলাদেশ সহ ভিন রাজ্যের যুবতীদের নিয়ে এসে ওইসব হোটেল গুলোতে রমরমিয়ে দেহব্যবসার একটি চক্র চালানো হচ্ছিল। সূত্র মারফত পুলিশ জানতে পারে যে জনৈক ‘তপন’ নামে বিখ্যাত এক ব্যক্তি এই দেহব্যবসা চালানোর মূল চক্রান্তকারীর। দুর্গাপুর পুলিশের পক্ষ থেকে এই তপনের গতিবিধির ওপর বহুদিন ধরেই নজর রাখা হচ্ছিল। একটি সূত্র মারফত জানা গেছে শুধুমাত্র ভিন রাজ্যের যুবতীরা নয় তপন যুবতীদের অবৈধভাবে নিয়ে আসতেন বাংলাদেশ থেকেও। এর আগেও এই তপনের বিরুদ্ধে দুর্গাপুরের বিভিন্ন ডান্সবার গুলিতে বাংলাদেশী যুবতীদের অবৈধভাবে দুর্গাপুরে রেখে, তাদের দিয়ে দেহব্যবসা চালানোর অভিযোগ রয়েছে।

গতকাল রাত্রে গোপন সূত্রে খবর পেয়ে দুর্গাপুর পুলিশের একটি বিশেষ দল হানা দেয় বেঙ্গল অম্বুজা অবস্থিত ‘উপহার’ নামক বিউটি পার্লারে। ‘উপহার’ নামক ওই বিউটি পার্লারে তখন উপস্থিত ছিলেন ৪ মহিলা সহ ২ পুরুষ। পুলিশের জালে ধরা পড়েন সকলেই। বেঙ্গল অম্বুজার এই বিউটি পার্লার থেকেই হাতেনাতে ধরা পড়েন দেহব্যবসা চালানোর মূল ষড়যন্ত্রকারী, চক্রান্তকারী ‘তপন’ ও বলে জানা গেছে। গতকাল রাত্রে সকল গ্রেপ্তার মহিলাদেরকে দুর্গাপুর মহিলা থানায় স্থানান্তরিত করা হয়। সূত্র মারফত জানা গেছে আজ গ্রেপ্তার ওই দুই পুরুষ সহ ৪ মহিলাকে দুর্গাপুর মহকুমা আদালতে হাজির করানো হবে পুলিশের পক্ষ থেকে।

পুলিশের একটি সূত্র মারফত জানা গেছে আচমকা এই ‘উপহার’ বিউটি পার্লারে হানা দিয়ে পুলিশ বেশ কিছু আপত্তিকর গোপন নথি ও জোগাড় করেছে। যেখান থেকে বোঝা যাচ্ছে যে কে বা কারা মাসিক মোটা টাকার বিনিময়ে এই ‘উপহার’ ও জনৈক ‘তপন’কে বিউটি পার্লার থেকে দেহব্যবসা চালাতে সাহায্য করছিল। সূত্র মারফত এও জানা গেছে সেইসব নথি খতিয়ে দেখে পুলিশ অবিলম্বে ব্যবস্থা গ্রহণ করবে।

বিস্তারিত তথ্য আরও বেলার দিকে পাওয়ার পর আমরা আমাদের পাঠকদের এই দেহব্যবসা সংক্রান্ত খবর পরিবেশন করব

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here