বিশ্বমানের পাওয়ারলিফটিং প্রতিযোগীতায় দেশের হয়ে পদক জয় দুর্গাপুরের প্রতিযোগীদের

0
202

নিজস্ব সংবাদদাতা,দুর্গাপুরঃ- এশিয়ান ইক্যুইপড পাওয়ারলিফটিং চ্যাম্পিয়নশিপে ভারতের হয়ে পদক জিতল দুর্গাপুর শিল্পাঞ্চলের দুই প্রতিযোগী অংশু সিং, সীমা দত্ত চ্যাটার্জি । সীমা ৬৩ কেজি এম-১ ক্যাটাগরিতে সোনা এবং অংশু ৮৩ কেজি সিনিয়র ক্যাটাগরিতে রুপো জিতেছে।অন্যদিকে জলপাইগুড়ি থেকে দেশের হয়ে প্রতিনিধি করে সোনার পদক ছিনিয়ে নিয়েছে বাসুদেব দাস।

বুধবার শিল্পাঞ্চলের কাজী নজরুল বিমানবন্দরে দেশের মুখ উজ্জ্বল করা দুর্গাপুরের দুই পাওয়ারলিফটিং চ্যাম্পিয়ান অবতরণ করলে পশ্চিম বর্ধমান জেলা প্রশাসনের তরফে তাদের সম্বর্ধনা দেওয়া হয়। সম্বর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসিপি অভিষেক গুপ্ত।

প্রসঙ্গত গত ১৬ থেকে ২১ জুন তামিলনাড়ুর কোয়েম্বাটুর শহরে পাওয়ারলিফটিং ইন্ডিয়া অ্যাসোসিয়েশন এশিয়ান পাওয়ারলিফটিং ফেডারেশন ও ইন্টারন্যাশনাল পাওয়ারলিফটিং ফেডারেশনের সহযোগীতায় বিশ্বমানের পাওয়ারলিফটিং চ্যাম্পিয়নশিপের আয়োজন করেছিল। যেখানে কাজাকিস্তান, মোঙ্গোলিয়া, ইরান, জাপান, উজবেকিস্তান, ওমান, কুয়েত সহ এশিয়ার বিভিন্ন দেশের প্রতিযোগীরা অংশগ্রহণ করেছিল। আর বিশ্বমানের এই প্রতিযোগীতায় ভারতের প্রতিনিধিত্ব করে পদক জয় করে দেশের মুখ উজ্জ্বল করল শিল্প শহরের দুই প্রতিযোগী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here