খড়গপুরে আদিবাসী তরুণীকে ধর্ষণ করে খুনের প্রতিবাদ দুর্গাপুরে

0
601

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- গতকাল খড়্গপুরে আদিবাসী এক তরুণীকে ধর্ষণ ও খুন করে বিবস্ত্র অবস্থায় ফেলে রেখে যায় দুষ্কৃতীরা। ওই ঘটনার প্রতিবাদে বহস্পতিবার দুর্গাপুরের বেনাচিতি বাজারের প্রান্তিকা মোড়ে বিক্ষোভ দেখালেন মানবাধিকার সংগঠন সিপিডিআরএস এর সদস্যরা।

সংগঠনের দুর্গাপুর শাখার সদস্যরা দাবি করেন রাজ্যের সর্বত্র নারী নির্যাতন ঘটে চলেছে। নারীদের সুরক্ষা ও নিরাপত্তার বিষয়টি সুনিশ্চিত করতে হবে মুখ্যমন্ত্রীকে। পাশাপাশি খগড়পুরের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের পাশাপাশি দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

এদিন এই মানবাধিকার সংগঠনের সদস্য ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রী শিবানী বলেন, “ভারতের বিভিন্ন প্রান্তে উন্নাও, হাথরাসে, নির্ভয়ারা আক্রান্ত, একই ভাবে পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে নারীরা লাঞ্ছিত হচ্ছেন।” বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত হয়ে আশা কর্মী কেকা পাল বলেন, “কার্শিয়াং এর নির্যাতিতা আশা কর্মী দ্রুত আরোগ্য কামনা করছি, সাথে সাথে এই ঘটনায় অভিযুক্ত দুষ্কৃতিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।” অন্যদিকে মানবাধিকার সংগঠন সিপিডিআরএস এর রাজ্য সহ-সম্পাদক সুচেতা কুণ্ডু বলেন অবিলম্বে নারী নির্যাতন বন্ধে সরকারকে উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করতে হবে এবং নারীর নিরাপত্তা সুনিশ্চিত করতে হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here