দুর্গাপুরে একাদশ শ্রেণির ছাত্রের রহস্য মৃত্যু

0
37

নিজস্ব সংবাদদাতা,দুর্গাপুরঃ– দুর্গাপুরের এক স্কুল ছাত্রের রহস্য মৃত্যু ঘিরে ছাঞ্চল্য ছড়িয়েছে। মৃত কিশোরের নাম প্রীতম পোড়েল, বয়স ১৭। কোকওভেন থানা এলাকার দেশবন্ধু নগরীর বাসিন্দা প্রীতম গান্ধী মোড় সংলগ্ন একটি ইংরাজি মাধ্যম স্কুলের একাদশ শ্রেণির ছাত্র ছিল। গতকাল রহস্যজনকভাবে রেল লাইন থেকে তার দেহ উদ্ধার হয়।

মৃতের পরিবার সূত্রে জানা গেছে গতকাল সকালে প্রতিদিনের মতোই সাইকেল নিয়ে স্কুলে গিয়েছিল প্রীতম। কিন্তু বিকেলে স্কুল ছুটি হওয়ার পর সে বাড়ি না ফেরায় তাকে ফোন করেও তার সঙ্গে যোগাযোগ করা যায়নি। দীর্ঘক্ষণ ওই ছাত্র বাড়ি না ফেরায় বিষয়টি পুলিশে জানায় পরিবারের লোকজন এবং খোঁজাখুজি শুরু করে। প্রীতমের মোবাইল লোকেশনের সূত্র ধরে  সন্ধ্যার পর বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে রেল লাইনের পাশে জঙ্গল থেকে প্রতীমের সাইকেলটি পড়ে থাকতে দেখেন তাঁরা। তার একটু দূরে স্কুলের ব্যাগ ও স্কুল ড্রেস পাওয়া যায়। এরপর রেলনাইন ধরে তন্ন তন্ন করে খোঁজ করা হলেও প্রীতমের খোঁজ মেলেনি। কিন্তু তার ঘণ্টা তিনেক বাদে জঙ্গল সংলগ্ন ওই রেল লাইনের উপর থেকেই প্রীতমের ক্ষত বিক্ষত দেহ উদ্ধার করে রেল পুলিশ। তখন তার পরনে ছিল গেঞ্জি ও হাফপ্যান্ট। আর এই বিষয়টি নিয়েই রহস্য দানা বেঁধেছে। এমনকি মৃত ছাত্রের বাবা দাবি করেছেন প্রীতমের ফোন থেকে সমস্ত তথ্য ডিলিট করা হয়েছে। মৃত স্কুল ছাত্রের অভিভাবক ও পরিজনদের দাবি খুন করা হয়েছে তাদের ছেলেকে।

অন্যদিকে প্রীতমের মা টুম্পাদেবী জানিয়েছেন, গত কয়েক দিন ধরেই স্কুলে যেতে চাইছিল না তাঁর ছেলে। গতকালও স্কুলের ফিস জমা দেওয়ার জন্য জোর করেই তাকে স্কুলে পাঠিয়েছিলেন তিনি। কিন্তু সেই যাওয়াই শেষ যাওয়া হল।

ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করে যে বা যারা এই ঘটনার সঙ্গে যুক্ত তাদের খুঁজে বের করে উপযুক্ত শাস্তির দাবি করেছে মৃত ছাত্রের পরিবার, পরিজন ও প্রতিবেশীরা। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানিয়েছেন আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি তথাগত পাণ্ডে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here