দুর্গাপুরে এবিভিপি টিএমসিপি সংঘর্ষে রণক্ষেত্র কলেজ চত্বর…দেখুন ভিডিও

0
443

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- এবিভিপি ও টিএমসিপি সদস্যদের মধ্যে সংঘর্ষের ঘটনায় রণক্ষেত্রের চেহারা নিল দুর্গাপুরের গভর্নমেন্ট কলেজ চত্বর। পরিস্থিতি সামাল দিতে নামানো হয় বিশাল পুলিশ বাহিনী এবং কমব্যাট ফোর্স। এদিনের সংঘর্ষের ঘটনায় আহত হয় দুই পক্ষেরই বেশ কয়েকজন। ঘটনার জন্য দু’পক্ষই একে অপরকে দোষারোপ করেছে।

বিজেপি ছাত্র সংগঠন এবিভিপি-র দাবি এদিন তারা শিক্ষা ক্ষেত্রে দুর্নীতির প্রতিবাদে ‘চোর ধরো জেলে ভরো’কর্মসূচিকে সামনে রেখে মিছিল করছিলেন। মিছিল সরকারি কলেজের সামনে পৌঁছতেই তাদের উপর রড ও লাঠি নিয়ে চড়াও হয় টিএমসিপির সদস্যরা। অভিযোগ পুলিশের সামনেই চলে হামলা। ঘটনায় তাদের বেশ কয়েকজন সদস্য গুরুতর আহত হয়। অন্যদিকে টিএমসিপির দাবি এদিন কলেজে পরীক্ষা চলছিল। কিন্তু তা উপেক্ষা করেই মাইক বাজিয়ে কলেজের সামনে মিছিল করছিল বিজেপি ছাত্র সংগঠনের সদস্যরা। তারা প্রতিবাদ করায় তাদের উপর হামলা চালানো হয়।

এদিনের সংঘর্ষকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে কলেজ চত্বরে। পরিস্থিতি সামাল দিতে ছুটে যান আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি ইস্ট অভিষেক গুপ্তা সহ বিশাল পুলিশ বাহিনী। ঘটনাস্থলে গিয়ে তৃণমূল ছাত্র পরিষদের নেতা-কর্মীদের সঙ্গে কথা বলেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি তথাগত পাণ্ডে । এলাকায় উত্তেজনা থাকায় ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here