দুর্গাপুরে আন্তর্জাতিক গ্র্যান্ড ট্রেড ফেয়ার

0
2073

নিজস্ব সংবাদদাতা,দুর্গাপুরঃ- দুর্গাপুর শিল্পনগরীতে শুরু হচ্ছে ইন্ডিয়া ইন্টারন্যাশনাল ট্রেড ফেয়ার ২০২২। সিটিসেন্টারের গান্ধী ময়দানের আয়োজন করা হয়েছে এই মেলায়। শুক্রবার থেকে শুরু হয়ে আগামী ১০ ধরে চলবে এই মেলা।

বেঙ্গল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ ও সি সি জি মার্কেটিং সার্ভিসের যৌথ উদ্যোগে এই গ্র্যান্ড ট্রেড ফেয়ারের আয়োজন করা হয়েছে। প্রতি বছরের ন্যায় এ বছরও দুর্গাপুর শিল্পাঞ্চলের বুকে এধরনের ট্রেড ফেয়ার কে কেন্দ্র করে মানুষজনের মধ্যে রয়েছে বিপুল উদ্দীপনা। আন্তর্জাতিক মানের পাঁচটি বড় হ্যাঙ্গারে অনুষ্ঠিত হচ্ছে এই মেলাটি। দেশি ও বিদেশি বহু কোম্পানি তাদের প্রস্তুত সামগ্রী নিয়ে এই মেলায় হাজির হচ্ছেন। এই মেলাতে থাকছে আন্তর্জাতিক মানের ঘর সাজানোর সামগ্রী , নামিদামি কোম্পানির আসবাব সামগ্রী , বিদেশি কোম্পানির কার্পেট ও ফ্লোর ম্যাট সামগ্রী , চর্মজাত সামগ্রী , মার্বেল ও স্টোনের সামগ্রী সহ একাধিক নামিদামি কোম্পানির পোশাক ও গ্রহরত্ন ।

শুক্রবার বেলা দুটোর সময় এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন দুর্গাপুর নগর নিগমের মেয়র অনিন্দিতা মুখোপাধ্যায়, পশ্চিম বর্ধমানের জেলাশাসক অরুণ প্রসাদ, এডিডিএ চেয়ারম্যান তাপস বন্দ্যোপাধ্যায় সহ দুর্গাপুর চেম্বার অফ কমার্স  অ্যান্ড ইন্ডাস্ট্রিজের কর্মকর্তাগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here