দুর্গাপুরের কলেজে মানবতার জন্য রক্তদান শিবির

0
69

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- রক্ত দান জীবন দান। এই মহতি বার্তাকে স্মরণ করে বৃহস্পতিবার দুর্গাপুরের মাইকেল মধুসূদন মেমোরিয়াল কলেজের এনসিসি ইউনিটের উদ্যোগে আয়োজন করা হয়েছিল এক মহতি রক্তদান শিবির। এদিনের শিবিরে মোট ৫৮ জন রক্তদান করেন। ৩ জন শিক্ষক ও ১ জন শিক্ষিকা (এনসিসি ইউনিটের ইনচার্জ স্মিতাপর্না বিশ্বাস) রক্তদান করেন। পাশাপাশি কলেজের ছাত্র ছাত্রীরাও রক্তদান করেন। দুর্গাপুর মহকুমা ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরামের স্বেচ্ছাসেবী সদস্যরা এদিনের শিবিরটি পরিচালনায় সাহায্য করেন।

এদিনের এই মহতি শিবিরে উপস্থিত ছিলেন দুর্গাপুর নগর নিগমের ভারপ্রাপ্ত চেয়ারপার্সন অনিন্দিতা মুখার্জি, প্রাক্তন বিধায়ক ও মেয়র অপূর্ব মুখার্জি, কলেজের অধ্যক্ষ গোলাম মহম্মদ হেলালউদ্দীন, ওয়েস্ট বেঙ্গল ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরামের ডেপুটি জেনারেল সেক্রেটারি কবি ঘোষ,দুর্গাপুর মহকুমা হাসপাতাল ব্লাড সেন্টারের ইনচার্জ ডাঃ করবী কুন্ডু,ছাত্র নেতা ইমরান খান সহ অনান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

শিবির শেষে আয়োজক সংগঠনের হাতে শংসাপত্র ও শুভেচ্ছা স্মারক তুলে দেন ডাঃ করবী কুন্ডু এবং দুর্গাপুর মহকুমা ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরামের সম্পাদক রাজেশ পালিত।

কলেজের অধ্যক্ষ গোলাম মহম্মদ হেলালউদ্দীন ও এনসিসি ইউনিটের ইনচার্জ স্মিতাপর্না বিশ্বাস এদিনের এই মহতি অনুষ্ঠানে উপস্থিত সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here