ই সি এল কর্মীর ওপর হামলার অভিযোগ অন্ডালে

0
950

সংবাদদাতা,অন্ডালঃ- ইসিএল কর্মীর উপর ছুরি দিয়ে হামলার অভিযোগ উঠল অন্ডাল থানার অন্তর্গত পড়াসকোল কোলিয়ারি এলাকায়। আক্রান্ত কর্মীর নাম অর্জুন পান্ডে। অর্জুন পান্ডে অভিযোগ করেন প্রতিদিনের মতো তিনি টপ লাইন এলাকা থেকে নিজের কাজে আসছিলেন। হঠাৎ পড়াসকোল কোলিয়ারির কাছে একটি ইটভাটার সামনে ৮ থেকে ৯ জন দুষ্কৃতী তার ওপর ছুরি নিয়ে চড়াও হয়।
তিনি জানান কোন প্রকার তিনি জীবন বাঁচিয়ে সেখান থেকে পালিয়ে আসেন। তিনি অভিযোগ করেন তিনি তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন কে কে এস সি দলের সঙ্গে যুক্ত। কিছুদিন ধরে শ্রমিক সংগঠন এইচ এম এস এর সদস্য হওয়ার জন্য তার ওপর চাপ সৃষ্টি করা হচ্ছিল। কিন্তু তিনি রাজি হননি। সেই জন্য তার ওপর হামলা করা হয়েছে বলে অর্জুন পান্ডে অভিযোগ করেন। অপরদিকে এই ঘটনায় এইচ এম এস শ্রমিক সংগঠনের কাজোরা এরিয়ার সভাপতি বীরবাহাদুর সিং জানান যে তাদের সংগঠনের লোকেরা এই কাজের সঙ্গে যুক্ত নয়। তিনি দাবি করেন পরাশ কোলিয়ারি তে কে কে এস সি সদস্য থেকে অনেক গুণ বেশি এইচ এম এস এর সদস্য রয়েছে। সুতরাং কাউকে জোর করার কোন মানে নেই। বীর বাহাদুর বাবু অভিযোগ করেন তাদের সংগঠন এইচ এম এস কে বদনাম করার জন্য নিজেই এই ঘটনা ঘটিয়েছেন। তাদের বিরুদ্ধে অভিযোগ ভিত্তিহীন।
তিনি আরো জানান, কারো উপর ৮ থেকে ৯ জন মিলে হামলা করা হলে শুধু একটি হাতে চোট আসতো না। এই ঘটনায় পড়াসকোল কলিয়ারী এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। ঘটনাস্থলে অন্ডাল থানার পুলিশ গিয়ে অর্জুন পান্ডেকে চিকিৎসায় র জন্য নিয়ে যায় বলে স্থানীয় সূত্রের খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here