দেবদূতের মত দুজন এগিয়ে এলো-ফেসবুকে একটি পোষ্ট করেই মিললো অভাবনীয় সাহায্য

0
556

সঙ্গীতা চৌধুরীঃ- দেবদূতের মতোই ওরা দুজন! এমনটাই মনোভাব মধুসূদন বিশ্বাসের পরিবারের। লকডাউনের এই সঙ্কটের মধ্যেও যে তারা অভাবনীয় সাহায্য পেয়েছে তাও ফেসবুক এ একটা পোষ্ট করেই! সত্যি তারা বেশ চমকে গেছে।

গোটা ভারত জুড়ে লকডাউন চলছে। উত্তর ২৪ পরগনাতেও চলছে কড়া নজরদারি। কিন্তু করোনার জন্য অন্য রোগ ও তো থেমে নেই। মধুসুদন বিশ্বাস ও ঠিক সেইরকমই অসুস্থ হয়ে ভর্তি হন বনগাঁর মহকুমা হাসপাতালে। বনগাঁ পাইকপাড়ার বাসিন্দা তিনি।

এইসময় ডাক্তার তাকে একটি দামি ইঞ্জেকশন প্রসেক্রাইব করেন। যেটি ঐ মুহুর্তে তাকে দিতে হতো বিপত্তি ঘটে এখানেই বনগাঁ শহরের অলিগলি খুঁজেও ঐ ইনজেকশনটি পায়না রোগীর পরিবারের লোকজন। আত্মীয়দের পরামর্শে তারা গোটা ঘটনা জানিয়ে ফেসবুকে সাহায্যের আবেদন করে।আর ফেসবুকের ঐ পোষ্ট এই হলো কাজ।

ফেসবুক এর ঐ পোষ্ট দেখে স্ট্রিট ডগ সংস্থার দুই স্বেচ্ছাসেবক এগিয়ে আসেন সাহায্য করতে।এই দুই যুবকের নাম সোনাই ও সোমনাথ। ঐ ওষুধ জোগাড় করতে তারা রানাঘাটে পাড়ি দেন। এরপর ওষুধ নিয়ে তুলে দেন রোগীর পরিবারের হাতে।এরপর ওষুধ দেওয়া হয় মধুসূদন বাবুকে।কারা যেন বলে মানবিকতা নেই?! কিন্তু সত্যি তো হলো এটাই আজ ও সোনাই সোমনাথদের মতো মানুষরা আছেন বলেই মানবিকতা বেঁচে আছেন। করোনার এই আবহের মধ্যে ঐ পরিবারের কাছে এই দুই যুবক হলো দেবদূত এর মতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here