শ্রমিকরা বকেয়া বেতন চাইতে গেলে গুলি চালানোর হুমকি কারখানা কর্তৃপক্ষের………দেখুন সেই ভিডিও

0
505

সংবাদদাতা, বাঁকুড়াঃ- বকেয়া পারিশ্রমিক চাইতে গেলে শ্রমিকদের উপর গুলি চালানোর হুমকি দেওয়ার অভিযোগ উঠলো কারখানা কর্তৃপক্ষের বিরুদ্ধে। বাঁকুড়ার বিষ্ণুপুর দ্বারিকা শিল্প তালুকের ঘটনা। রোহিত প্রাইভেট লিমিটেড নামে ঐ বেসরকারী কারখানার এ.জি.এম অশোক কুমার মিশ্রের ঐ হুমকির ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। ভাইরাল হওয়া ভিডিওতে শোনা ও দেখা যাচ্ছে, এজিএম অশোক কুমার মিশ্র আঙ্গুল উঁচিয়ে কয়েক জনের উদ্দেশ্যে বলছেন, ‘আমার বাড়িতে ঢুকলে আমি গুলি মারবো’। যদিও অভিযুক্ত এজিএম ঐ গুলি চালানোর কথা বলেননি বলে দাবি করেন।

ঐ কারখানার শ্রমিকদের তরফে দাবি, ফ্যারো বিভাগ বর্তমানে বন্ধ। ওখানে ৯৩ জন শ্রমিক মাসে ১২ দিন কাজ ও দৈনিক ২২২ টাকা হিসেবে বেতন পান। কিন্তু ঐ সামান্য বেতনও গত তিন মাস পাননি। এর মাঝেই দু’জন শ্রমিককে বরখাস্ত করা হয়েছে। আর সেই বকেয়া বেতন চাইতে গেলে কারখানা কর্তৃপক্ষের তরফে গুলি করে মেরে ফেলার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

শ্রমিকদের এই অভিযোগ মানতে চাননি অভিযুক্ত এজিএম অশোক কুমার মিশ্র। তিনি বলেন, “শ্রমিকরা এসে গালিগালাজ করছিল। গুলি চালানোর কোনো কথা বলিনি। নিরাপত্তারক্ষীদের বলেছি বিষয়টি দেখতে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here