পুলিশের জালে দুর্গাপুরের দুই জাল ডাক্তার

0
8526

বিশেষ প্রতিনিধি, দুর্গাপুর:- পুলিশের জালে অবশেষে ধরা পড়ল দুই জলি ডাক্তার। দুর্গাপুর শহরের দু জায়গা থেকে তাদের মঙ্গলবার রাত্রে গ্রেপ্তার করে পুলিশ। বুধবার জালিয়াতির অভিযোগে ধৃত দুই জাল ডাক্তারকেই আদালতে হাজির করানো হবে । আদালতের কাছে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের পুলিশি হেফাজত চাওয়া হবে বলে পুলিশ সূত্র থেকে জানা গেছে।

দুর্গাপুরের আমরাই ও রঘুনাথপুর এলাকায় দীর্ঘ ৩০ বছর ধরে রোগী দেখছিলেন সত্যরঞ্জন নামে এক জাল চিকিৎসক । দুর্গাপুর প্রশাসনের কাছে তার জাল ডিগ্রী নিয়ে অভিযোগ জমা পড়লে ২০১৭ সালের একুশে জুনের পর থেকেই তিনি এলাকার ছেড়ে উধাও হয়ে যান। আবার মাঝে মাঝে তাকে দুর্গাপুর এলাকায় দেখা গেলেও দুর্গাপুর পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ । ঠ

একইভাবে ২০১৭ সালের একুশে জুন জাল ডিগ্রি নিয়ে রোগী দেখার অভিযোগ জমা পড়ে ইস্পাত নগরী সি -জোন এলাকায় চেম্বার খুলে বসা আরেক জালিয়াৎ ছবিলাল ঠাকরীর নামে। অভিযোগ জমা হওয়ার পর চেম্বার গুটিয়ে বেপাওা হয়ে যান তিনিও।

সম্প্রতি আসানসোল থেকে দুর্গাপুর থানায় যোগ দেওয়া সাব-ইন্সপেক্টর বংশী কর্মকার আচমকাই ওই দুই জাল ডাক্তার এলাকায় ঘোরাফেরা করছেন বলে খবর পান। মঙ্গলবার সন্ধ্যায় হানা দিয়ে তাদের ডেরায় । ইস্পাত নগরী দুর্গাপুরের রঘুনাথপুর থেকে সত্যরঞ্জন শরকে আর সি -জোনের গৌতম বুদ্ধ থেকে ছবিলাল ঠাকরীকে গ্রেপ্তার করেন দুর্গাপুর পুলিশের ওই অফিসার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here