নাবালিকা মেয়ে ‘অন্তঃসত্তা’ জানতে পেরে পিটিয়ে খুনঃ গ্রেপ্তার বাবা

0
646

সংবাদদাতা, মেদিনীপুরঃ- কথা কাটাকাটির জেরে ‘অন্তঃসত্তা’ নাবালিকা মেয়ের মাথায় কাঠ দিয়ে মেরে খুনের ঘটনায় গ্রেপ্তার হলেন মেয়ের বাবা। এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গড়বেতার সাতবাঁকুড়া গ্রামে।
ঘটনাটির সূত্রপাত বেশ কয়েকদিন আগে। গড়বেতার আমলাশুলি গোলবাঁধি গ্রামের নবম শ্রেনীর ছাত্রীর পরিবার তার মেয়ের প্রনয়ঘটিত সম্পর্কের কথা জানতে পারে। স্থানীয় সূত্রে জানা গেছে, মেয়ে ‘অন্তঃসত্তা’ জানতে পেরে তার বাবা মেয়ের ওপরে ভীষন অত্যাচার করত। এমনকি অশ্রাব্য ভাষায় গালাগালি, মারধোরও চলত। এবারের বিশ্বকর্মা পুজো উপলক্ষে মায়ের সঙ্গে সাতবাঁকুড়া তে মামারবাড়িতে বেড়াতে এসেছিল মেয়েটি। সেখানে তাদের বেশ কয়েকদিন থাকার পরিকল্পনা ছিল। কিন্তু গতকাল মেয়ের বাবা সেখানে হঠাৎই হাজির হয়। এবং মেয়েকে ফের বাকঝকা করতে থাকেন। মেয়েটির প্রেম এবং ‘অন্তঃসত্তা’ হওয়া বিষয়েই তর্ক বিতর্ক চলছিল।
পরিবার সূত্রে জানা গেছে, গতকাল রাতের দিকে কথা কাটাকাটির মধ্যেই উত্তেজিত হয়ে মেয়ের মাথায় চ্যালাকাঠ দিয়ে আঘাত করে তার বাবা। এবং ঘটনাস্থলেই প্রান হারায় তার ‘অন্তঃসত্তা’ মেয়ে। স্বাভাবিক ভাবেই গোটা বাড়িতে হাহাকার পড়ে যায়। খবর পৌঁছায় গড়বেতা থানায়। পরিবারের অভিযোগের ভিত্তিতে সেখান থেকেই গ্রেপ্তার করা হয় মৃত মেয়ের বাবাকে।
মেয়েটির মা জানিয়েছেন, আমার মেয়ে ২ মাসের ‘অন্তঃসত্তা’ ছিল। এই নিয়ে আমাদের পরিবারে লাগাতার অশান্তি লেগে থাকত। কিন্তু এভাবে বাবার হাতে নিজের মেয়ে খুন হয়ে যাবে তা স্বপ্নেও ভাবতে পারিনি। যদিও মেয়েটির প্রেমিকের এখনও পর্যন্ত কোনো খোঁজ পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here