আসানসোলে ঝামেলায় জোরালো টোটো ও অটো চালকেরা

0
270

সংবাদদাতা , আসানসোলঃ- আসানসোল শহরে আবারও ঝামেলায় জড়িয়ে পড়লো শহরের অটো ও টোটো চালকেরা। রবিবার সকালে আসানসোল পৌর নিগমের সামনে অবস্থিত অটো স্ট্যান্ডে টোটো ও অটো চালকেরা যাত্রী তোলা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। আর এঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে উপস্থিত হয় তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের নেতা রাজু আলুওলিয়া।

এদিন তিনি এসে অভিযোগ করেন প্রশাসনের কাছে তারা বারবার বলার সর্তেও শহরের বুকে অবস্থিত বেআইনী টোটো বিক্রেতাদের বিরুদ্ধে কোন ব্যাবস্থাই নেওয়া হচ্ছে না। পাশাপাশি টোটো বিক্রি বন্ধও করছেনা এই বেআইনি শোরুম গুলি। যেখানে এই টোটো কোম্পানি গুলি এলাকার নাবালক ছেলেদের টোটো বিক্রি করে দিচ্ছে। কিন্তু কোন রুটে এই টোটো গুলি চলবে তা ঠিক করে দিচ্ছে না। পাশাপাশি তিনি বলেন আর টি ওর কাছে ওই সব টোটো কোন রুটে চলবে তার নির্দিষ্ট কোন নির্দেশ না থাকার কারণে বিভিন্ন স্ট্যান্ড থেকে যাত্রী তুলছে টোটো চালকেরা। ফলে অটো চালকদের সঙ্গে মাঝে মধ্যেই সংঘাতে জড়িয়ে পড়ছে তারা। শুধু তাই নয় তিনি আরো বলেন আগামী দিনে এই সমস্যার সমাধান না করা হলে তারা আরটিও দপ্তরের সামনে ধারনায় বসবে।

এদিকে এই ঝামেলার খবর পেয়ে ঘটনাস্থলে যায় আসানসোল দক্ষিণ থানার পুলিশ। জানা গেছে এঘটনায় আহত হয়েছে এক অটো চালক। তাকে চিকিৎসার জন্য পরে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যায় পুলিশ। আর এবিষয়েই এক অটো চলক বলেন প্রশাসনের কাছে আমাদের আবেদন অটো স্ট্যান্ডে যেন টোটো না দাঁড়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here