ইন্দাস কলেজে টিএমসি এবং এবিভিপি ছাত্রদের মধ্যে সংঘর্ষে আহত ৫

0
392

সংবাদদাতা, বাঁকুড়া:-

আগামী ১৪ ই ডিসেম্বর ইন্দাস কলেজে নবীনবরণ অনুষ্ঠান রয়েছে। আর সে কারণেই এবিভিপি ছাত্ররা আজ কলেজে নিজেদের দলীয় পতাকা লাগাতে যায়। সেই সময় এবিভিপি ছাত্রদের উপর চড়াও হয় টিএমসি সমর্থিত ছাত্ররা। দু’পক্ষের সংঘর্ষে এক ছাত্রী সহ পাঁচজন এবিভিপি সমর্থক ছাত্র আহত হন। বেশ কয়েকজন এবিভিপি সমর্থককে কলেজে আটকে রাখা হয়।

আহতদের ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসার পর তাদের ছেড়ে দেওয়া হয়। এই ঘটনাকে কেন্দ্র করে এই মুহূর্তে কলেজ চত্বরে ব্যাপক উত্তেজনা রয়েছে। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে পুলিশ।

তবে তৃণমূলের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। ইন্দাস ব্লকের তৃণমূল কংগ্রেসের যুগ্ম কনভেনার শেখ হামিদ বলেন, ইন্দাস কলেজে এবিভিপি আছে তা আমার জানা নেই। ইন্দাস ব্লকেই তাদের কোন সংগঠন নেই আবার কলেজের সংগঠন। আর এরকম কোন ঘটনা ঘটেছে বলে এখনো শুনিনি। তিনি আরও বলেন ওখানকার মন্ডল প্রেসিডেন্ট গৌতম ধারা আমাদের পতাকা ছিঁড়ে দিয়েছে এ ব্যাপারে আমরা থানায় একটি অভিযোগ দায়ের করব।

ইন্দাস বিধানসভার এবিভিপির সহ-সভাপতি যদু পতি সাঁতরা বলেন, কলেজে আমাদের ফ্লাগ বান্দার অভিযান ছিল। কলেজের মধ্যে আমাদের কিছু ছেলে ফ্ল্যাগ বানতে যায় সেখানে বহিরাগতরা এসে আমাদের ছেলেদের উপর চড়াও হয়। তবে এবিভিপি কোন গোষ্ঠীর দ্বন্দ নেই বলেই তিনি দাবি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here