ফুরফুরা শরীফের পীরের মৃত্যুতে মুসলিম মহলে শোকের ছায়া

0
585

সাংবাদদাতা, ফুরফুরা শরীফ:- ৭৯ বছর বয়সে পরলোকগমন করেছেন বর্তমান ফুরফুরা শরীফের অন্যতম বয়োজ্যেষ্ঠ পীর হযরত মাওলানা কলিমুল্লা সিদ্দীকি। সোমবার রাত ১:৩০ টা নাগাদ তার মৃত্যু হয় । পীর কলিমুল্লা সিদ্দিকীর জন্ম ১৯৪১ সালে। ১৯৬৮ সালে তিনি কলকাতা আলিয়া মাদ্রাসা থেকে মাওলানা পাশ করেন । কুরআন ও হাদিস সম্বন্ধে তাঁর ছিল অগাধ পান্ডিত্য।
তিনি মুসলিম ধর্মগুরু হলেও সমস্ত ধর্মের মানুষের কাছে তার গ্রহণযোগ্যতা ছিল নজরে পড়ার মতো । দেশ-বিদেশের সমস্ত রাজনৈতিক নেতা-নেত্রীরা তার কাছে আসতেন আশীর্বাদ নিতে। তার এই অকাল মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-নেত্রীদের পক্ষ থেকে শোক বার্তা দেওয়া হয়েছে ইতিমধ্যে। পীর কলিমুল্লা সিদ্দিকীর মৃত্যুতে গভীর শোক জ্ঞাপন করেছেন সংখ্যালঘু নেতা ও বিধায়ক ইদ্রিস আলী, সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তী, সারা রাজ্যের মাদ্রাসা শিক্ষক ও শিক্ষাকর্মী সমিতির রাজ্য মুখপাত্র সৈয়দ সাজ্জাদ হোসেন প্রমুখ ও বিশিষ্ট মুসলিম ব্যক্তিত্ব।
আগামীকাল বুধবার বেলা ২ টো নাগাদ ফুরফুরা শরীফে তাঁকে পারিবারিক কবরস্থানে মাটি দেওয়া হবে বলা জানিয়েছেন পরলোকগত পীরের পুত্র পীরজাদা মাওলানা সাইফুল্লা সিদ্দিকী। ফুরফুরার সবচেয়ে বয়স্ক পীরের মৃত্যুতে ফুরফুরা সহ মুসলিম মহলে শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here