সোনামুখী পৌরসভা এবং থানার উদ্যোগে সোনামুখীর সমস্ত সরকারি দপ্তর স্যানিটাইজার করা হলো

0
264

সংবাদদাতা, বাঁকুড়াঃ- করোনা ভাইরাস লকডাউন সাধারণ মানুষের জীবনটাই কেমন যেন বদলে দিয়েছে । করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের জন্য দেশজুড়ে চলছে লকডাউন । রাজ্য সরকার করোনা সংক্রমণ প্রতিরোধের জন্য রাত দিন এক যোগে কাজ করে চলেছে । পিছিয়ে নেই সোনামুখী পৌরসভা এবং সোনামুখী পুলিশ প্রশাসনও । তারাও লকডাউনের প্রথম দিন থেকে একযোগে কাজ করে চলেছেন ।

আর সেই মতই আজ সোনামুখী পৌরসভা এবং সোনামুখী থানার উদ্যোগে সোনামুখী পৌরসভা , থানা , হসপিটাল , ব্যাংক , বিদ্যুৎ দপ্তর সহ সমস্ত সরকারি দপ্তর স্যানিটাইজার করা হলো । পৌরপিতা মাননীয় সুরজিৎ মুখোপাধ্যায় এবং সোনামুখী থানার ওসি মাননীয় আবদুস সামাদ আনসারী নিজেরা দাঁড়িয়ে থাকে সমস্ত সরকারি দপ্তর স্যানিটাইজার করান । পৌরসভা এবং সোনামুখী থানার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সকল শুভবুদ্ধি সম্পন্ন সাধারণ মানুষ ।

সোনামুখী পৌরসভার পৌরপিতা সুরজিৎ মুখোপাধ্যায় বলেন , করোনর প্রথম দিন থেকে আমরা স্যানিটাইজার করার কাজ করে আসছি । তবে সরকারি দপ্তরগুলো আমাদের স্প্রে মেশিন দিয়ে সানিটাইজ করা সম্ভব নয় তাই আমরা ফায়ার সার্ভিসের সাথে যোগাযোগ করি তাদের সহযোগিতায় এবং পুলিশ প্রশাসনের সক্রিয় ভূমিকায় আজ সোনামুখীর সমস্ত সরকারি দপ্তর এবং বাজার ঘাট স্যানিটাইজ করা হলো । এছাড়াও তিনি বলেন সোনামুখী পৌরসভা সোনামুখী থানা এবং সোনামুখী ব্লক প্রশাসন সমন্বয় রেখে জরুরী ভিত্তিতে যখন যা যা পদক্ষেপ করার আমরা করছি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here