মাধ্যমিক পরীক্ষার্থীদের সহায়তায় হেল্পলাইন নম্বর আসানসোল-দুর্গাপুরে

0
449

সংবাদদাতা, আসানসোলঃ- পাড়ায় জোরে মাইক বাজছে, পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে যানজটে আটকে আছে গাড়ী, পাড়ায় হুল্লোড় করে শব্দ বাজি ফাটানো হচ্ছে – এমন সমস্যায় ভুগতে থাকা মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের সুরাহার ব্যবস্থা করল এবার আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেট।
অবান্থিত ওই সব সমস্যায় পড়া পরীক্ষার্থীদের জন্য চালু করা হল বিশেষ হেল্প লাইন নম্বর। হেল্প লাইনের নম্বর গুলিতে ফোন করলে বা হোয়াটসঅ্যাপ করলেই অল্প সময়ের মধ্যেই মিলবে পুলিশের সাহায্য। এর জন্য এলাকা ভিত্তিক হেল্প লাইন নম্বর আলাদা আলাদা রাখা হয়েছে। পুলিশ কমিশনার সুকেশ জৈন বলেন, “চব্বিশ ঘন্টাই খোলা থাকবে ওই সব হেল্প লাইন নম্বর। তাছাড়া, রেল স্টেশন, বাস স্ট্যান্ড এবং কয়েকটি গুরুত্বপূর্ণ জায়গায় পুলিশের অ্যাসিস্টেন্স বুথ থাকবে পরীক্ষার্থীদের জন্য।”
পুলিশের হেল্প লাইন নম্বরঃ ৮১১৬৬০৪৪০০ (ফোন, হোয়াটসঅ্যাপ করা যাবে)
জেলা প্রশাসনের কন্ট্রোল রুম নম্বরঃ ৯৪৩৪৩৮৯৮২৭
জেলা পুলিশ-প্রশাসন সূত্রে জানা গেছে, পশ্চিম বর্ধমানে গত বছরের তুলনায় ১২০০ মাধ্যমিক পরীক্ষার্থী কমেছে জেলায়। গোটা পরীক্ষা-ব্যবস্থা সুষ্ঠ ভাবে পরিচালনার জন্য এবং পরীক্ষার্থীদের যে কোনও সমস্যার দ্রুত সমাধানের জন্য এলাকা ভাগ করে জেলা প্রশাসন আলাদা করে নির্দিষ্ট এলাকা ভিত্তিক সহায়তা নম্বর দিয়েছে।
আসানসোল, দুর্গাপুরের জন্য সহায়তা নম্বরঃ ৭৪৭৭৭০২০৫৬
রানিগঞ্জ, জামুড়িয়ার জন্য সহায়তা নম্বরঃ ৭৪৭৭৭০২০৫৯
চিত্তরঞ্জন, গৌরান্ডির জন্য সহায়তা নম্বরঃ ৭৪৭৭৭০২০৫৮
বার্নপুর, কুলটির জন্য সহায়তা নম্বরঃ ৭৪৭৭৭০২০৫৭

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here