দামোদর নদীর ওপর যাওয়া হাইটেনশন ইলেকট্রিক তারের খুঁটির নিচে বালি কাটা হচ্ছে পাত্রসায়রে

0
613

সংবাদদাতা, বাঁকুড়া:- দামোদর নদীর ওপর দিয়ে বেরিয়ে যাওয়া হাইটেনশন ইলেকট্রিক তারের খুঁটির নিচে বালি কাটা হচ্ছে এইরকম একটা অভিযোগ দায়ের হয়েছিল পাত্রসায়র থানায় তা আজ খতিয়ে দেখলেন পাত্রসায়ের থানার পুলিশ।

পাত্রসায়ের থানার নারায়নপুর গ্রাম পঞ্চায়েতের মামুদপুর এর ওপর দিয়ে পেরিয়ে যায় হাইটেনশন ইলেকট্রিক তারের খুঁটি। আর তার নিচেই রয়েছে বালি খাদান তবে বিগত বছরের ওই হাইটেনশন তারের খুঁটির নিচে থেকে পাম্প লোডার করে বালি কাটা হয়েছিল। যে কারণে এ বছর যদি কাটা হয় তার জন্য আগে থেকে স্থানীয় এলাকার বাসিন্দা আবু রেজা খান পাত্রসায়ের থানায় অভিযোগ জানিয়েছিল। তবে যে কারণেই আজ পাত্রসায়ের থানার পুলিশ যয়ে সরজমিনে খতিয়ে দেখলেন সেই বিষয় এবং এলাকাবাসী ও বালি খাদান এর কর্মীদের সতর্ক করেছেন, যাতে করে ওই হাইটেনশন তারের কোটির নিচে কোনরকম বালি কাটা না হয়।

তবে স্থানীয় বাসিন্দা জাহাঙ্গির মল্লিক জানায় এই তারের নিচে যদি বালি কাটে কোন কারণে যদি খুটি ভেঙে পড়ে যায় ফলে তখন কাছাকাছি থাকা সকল মানুষ মারা যাবে এবং জলে পড়লে শক সার্কিট হয়ে বহু মানুষের ক্ষতি হয়ে যাবে তবে এখনো পর্যন্ত এ বছর এই হাইটেনশন ইলেকট্রিক তারের নিচে বালি কাটা হয়নি যাতে না হয় সেই বিষয়ে যেন প্রশাসন সর্বদায় নজর রাখে।

পুরাতন গ্রামের বাসিন্দা আবু রেজা খান জানান হাই টেনশন তারের নিচে দিয়ে গত বছর বালি কাটা হয়েছে এ বছর যাতে না কাটে যে কারণে আমি থানায় জানিয়েছিলাম আজ পুলিশ প্রশাসন এলেন বিষয়টি দেখে গেলেন এবং সকলকে সচেতন করে গেলে তবে এ হাইটেনশন তার এর নিচে যদি বালি কাটা হয় তবে এই প্লেয়ার খুটি গুলি মাটিতে পড়ে যাবে ফলে জলে পড়লে সক সার্কিট হয়ে বহু মানুষের প্রাণহানি হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here