অঙ্গনওয়াড়ি কেন্দ্রে চাকরি সহ টাকা দিতে না পারায়, বন্দুকের বাট দিয়ে মার, রক্তাক্ত দুই

0
565

সংবাদদাতা, ক্যানিং:-

অঙ্গনওয়াড়ি কেন্দ্রে চাকরি সহ ১০,০০০ টাকা দিতে না পারায় বন্দুকের বাট দিয়ে এলোপাতাড়ি মার। আর তাদের মারে গুরুতর আহত হলে ওই অঙ্গনওয়াড়ি কেন্দ্রের এক দিদিমণি সহ তার স্বামী। এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার গোলাবাড়ি অঞ্চলের বকরা মনি গ্রামে। আহতদের মধ্যে, জাহান্নাসা মোল্লা{৩৫}, ও তার স্বামী জামাল মোল্লা(৪৫)।

ঘটনা সুত্রে, ক্যানিং গোলাবাড়ি অঞ্চলের বকরা মনি গ্রামে একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্রে কর্মী হিসাবে কাজ করেন জামাল মোল্লা স্ত্রী জাহান্নাসা মোল্লা। আর ওই গ্রামের এক বাসিন্দা দাবি করেন যে ওই অঙ্গনওয়াড়ি কেন্দ্রে তার স্ত্রীকে একটি চাকরি দিতে হবে এবং তার সাথে দশ হাজার টাকা দিতে হবে। আর সেটা দিতে না পারায় জামাল মোল্লা ও তার স্ত্রীকে বন্দুকের বাট দিয়ে এলোপাতাড়ি মারে। এর পাশাপাশি ওই অঙ্গনওয়াড়ি কেন্দ্রের থেকে জামাল মোল্লা স্ত্রীকে লাথি মারতে মারতে বের করে দেয় প্রতিবেশী এক যুবক।

এরপর রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে জামাল মোল্লা। গুরুতর আহত অবস্থায় জামাল ও তার স্ত্রীকে তড়িঘড়ি ক্যানিং মহকুমা হাসপাতাল নিয়ে আসে পরিবার। বর্তমানে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন আহতরা। এ বিষয়ে ক্যানিং থানা একটি লিখিত অভিযোগ দায়ের করে আহতের পরিবার। আহত জামাল মোল্লা জানান যে একথা পুলিশকে জানালে তাকে গুলি করে মারার হুমকি দেয় ওই প্রতিবেশী যুবক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here