নাতাশা বিকিনি তে আর হার্দিক খালি গায়ে, একত্রে ছবি ভাইরাল

0
569

এই বাংলায় ডেস্ক:- অনেক দিন ধরে দুজনের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন উঠলেও এই বছরের শুরুতেই হার্দিক ও নাতাশা দুজনেই নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেন।
বছরের শুরুতেই চমক দিয়ে হার্দিক পান্ডিয়া সার্বিয়ান মডেল নাতাশা স্ট্যানকোভিচের গভীর সম্পর্কের কথা স্বীকার করেন। একসাথে দুজনের যুগল ছবিও ছাড়েন সেইসময়।

‘নাচ বলিয়ে’সিজন ৯-এর সদস্য নাতাশা‘সত্যাগ্রহ’মুভির মধ্য দিয়েই প্রথম অভিনয়ের জগতে পা রাখেন। বিগ বসের অষ্টম সিজনেও তিনি ছিলেন। এছাড়া হিন্দি ছবি‘ড্যাডি’তে ও তিনি অভিনয় করেছিলেন।

তাদের দুজনের গায়ের রং নিয়ে ফেসবুকে নানারকম পোষ্ট করা হয়। এই কারণে অনেক দিন পর নাতাশা আবার ও ফেমাস হয়ে ওঠেন। কিছুদিন আগে তার একটি ছবি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে ওঠে। ছবিতে কী পরেছিলেন নাতাশা? জানেন? এই ছবিতে নাতাশা একটি লেপার্ড সুইম সুইট পড়েন আর হার্দিক ছিলেন খালি গায়ে। এরা দুজনের কোমড় ধরে দাঁড়িয়ে ছিলেন।

ছবিটি পোস্ট করার সময় নাতাশা একটি আগুনের ইমোজি দিয়েছিলেন। ছবিটির কমেন্ট বক্সে হার্টের ইমোজি দেন হার্দিক। নাতাশা নিজের সোশ্যাল সাইটে ও কিছু ছবি শেয়ার করেন। এই ছবিগুলোতে বিকিনি আর সানগ্লাসের কম্বিনেশন এ সুন্দরী নাতাশাকে একদম হট লাগছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here