বাজারে মিলছে না প্রয়োজনীয় ঔষধ সমস্যায় বিষ্ণুপুরের সাধারণ মানুষ

0
339

সংবাদদাতা , বাঁকুড়াঃ- এই মুহূর্তে বাঁকুড়া জেলার বিষ্ণুপুর শহরে প্রয়োজনীয় ঔষধ পাচ্ছেন না সাধারণ মানুষ সৌজন্যে নভেল করোনা ভাইরাস। মারণ ভাইরাস সংক্রমণ প্রতিরোধের জন্য দেশজুড়ে চলছে লকডাউন। গৃহবন্দি হয়ে রয়েছেন সাধারণ মানুষ। নিতান্ত প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হচ্ছেন না কেউ। তবে সমস্যা আরো বাড়িয়েছে বাজারে প্রয়োজনীয় ওষুধের যোগান না থাকায়। গোটা বিষ্ণুপুর শহর জুড়ে এই মুহূর্তে সমস্যায় পড়তে হচ্ছে অসুস্থ মানুষদের। পরিস্থিতি কবে স্বাভাবিক হবে সেদিকেই তাকিয়ে রয়েছেন তারা।
তবে বিষ্ণুপুর প্রশাসন সর্বদা সতর্ক রয়েছেন তারাও নজরদারি চালাচ্ছেন যাতে করে শহরের সমস্ত ঔষধের দোকানে সমস্ত ধরনের ঔষধ মজুদ থাকে। প্রিয়াংকা বিশ্বাস নামে বিষ্ণুপুরের এক ঔষধ ক্রেতা বলেন , নোবেল করোনাভাইরাস এর জন্য আমাদের প্রয়োজনীয় ঔষধ পাচ্ছিনা। বাড়িতে অসুস্থ বাবা রয়েছেন পরিস্থিতি কবে স্বাভাবিক হবে তাও বুঝতে পারছি না।
সুধাংশু হালদার নামে এক ঔষধ দোকানের মালিক বলেন , বেশ কয়েকদিন ধরেই বিভিন্ন ঔষধের সাপ্লাই বন্ধ হয়ে রয়েছে। এভাবে চলতে থাকলে আগামী আর কতদিন দোকান চালাতে পারব তা বলতে পারছিনা এর ফলে আমাদেরও ব্যাপক ক্ষতির মুখে পড়তে হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here