৬টি সারমেয় শাবককে আলকাতরায় চুবিয়ে নারকীয় হত্যাকাণ্ড দর্গাপুরের মুচিপাড়ায়

0
416

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- দুর্গাপুরে সারমেয় শাবককে আলকাতরায় চুবিয়ে হত্যা করার অভিযোগ উঠল একটি বেসরকারি কারখানার নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে। একটি দুটি নয়, মোট ছটি সারমেয় শাবককে এভাবে হত্যার অভিযোগ উঠেছে। তাদের মধ্যে একটি সারমেয় শাবককে উদ্ধার করা সম্ভব হয়েছে। গুরুতর জখম শাবকটিকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে যায় একটি পশুপ্রেমী সংগঠনের সদস্যরা।

নারকীয় এই ঘটনাটি ঘটেছে মুচিপাড়ার শিল্প তালুক এলাকায়। গতকাল দুপুরে ঘটে যাওয়া এই নারীকয় ঘটনার নিন্দায় সরব হয়েছে শহরবাসী। আজ সকালে একটি পশুপ্রেমী সংগঠনের পক্ষ থেকে বিধাননগর ফাঁড়িতে অভিযোগ দায়ের করা হয় । সংগঠনের পক্ষ থেকে অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে।

গতকাল রবিবার হওয়ায় ওই শিল্পতালুক এলাকায় বিশেষ লোকজন ছিল না। অভিযোগ সেই সুযোগে স্থানীয় একটি বেসরকারি কারখানার নিরাপত্তারক্ষী আশীষ ব্যানার্জী ওই নারকীয় ঘটনা ঘটায়। এমনকি অভিযুক্ত নিরাপত্তারক্ষী মদ্যপ ছিল বলেও দাবি স্থানীয়দের।

অন্যদিকে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে চিহ্নিত করা গেছে বলে জানা গিয়েছে। পুলিশের পাশাপাশি পশুপ্রেমী সংগঠনের পক্ষ থেকে মহকুমা শাসকের কাছেও অভিযোগ জানানো হয়। অভিযোগ পেয়ে উপযুক্ত ব্যাবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছেন মহকুমা শাসক অর্ঘ্যপ্রসুন কাজি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here