রাজ্যপাল জগদীপ ধনকরের সাথে দেখা করেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি

0
468

সংবাদদাতা, কলকাতা ও আসানসোলঃ- বিজেপির আসানসোলের নেতা এবং পাণ্ডবেশ্বরের প্রাক্তন বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি সোমবার রাজ্যপাল জগদীপ ধনকরের সাথে দেখা করেন। রাজ্যপালকে নির্দিষ্ট তথ্য দিয়ে তিনি অভিযোগ করেন, নির্বাচনী ফলাফল ঘোষণার পর আসানসোল -দুর্গাপুর শিল্পাঞ্চল জুড়ে বিজেপির কর্মী-সমর্থকেরা বারবার আক্রান্ত হচ্ছেন। তাদের ঘরবাড়ি ভাঙচুর হচ্ছে। অনেকেই এই মুহূর্তে দলীয় অফিসে আশ্রয় নিয়েছেন। এই অবস্থায় তাদের ঘরে ফেরান প্রথম কাজ ।

উল্লেখ্য পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের ফলাফলে তৃণমূলের জয়ের পরেই রাজ্যজুড়ে ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত হচ্ছেন বিরোধী দলের নেতা-কর্মীরা বলে অভিযোগ। বিভিন্ন বিরোধী রাজনৈতিক দলগুলি ইতিমধ্যেই রাজ্যপাল ,মুখ্যমন্ত্রী ও জেলার জেলাশাসকদেরকে চিঠি দিয়ে এ বিষয়ে দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য আবেদন করেছেন। দুর্গাপুর মহকুমা এলাকাতেও ভোট পরবর্তী হিংসার খবর এসেছে বেশ কয়েকদিন ধরেই। বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে যে তাদের কর্মী এবং নেতাদের বাড়ি ভাঙচুর, পার্টি অফিস দখল তথা অগ্নিসংযোগের ঘটনা ঘটছে প্রতিদিনই। সমস্ত বিরোধী রাজনৈতিক দলের পক্ষ থেকে এই বিষয়ে মহকুমা শাসক ও জেলা শাসককে চিঠি দিয়ে আবেদন করা হয়েছিল যেন প্রশাসন অবিলম্বে এই দুষ্কৃতী হানা বন্ধ করতে কড়া পদক্ষেপ নেয় ।

ভোট পরবর্তী হিংসায় যারা এই ধরনের আক্রমণ করছেন তাদের বিরুদ্ধেও কোন শাস্তি মূলক ব্যবস্থা নেওয়া হচ্ছে না। তিনি রাজ্যপাল কে আসানসোল-দুর্গাপুর শিল্পাঞ্চলের আসার জন্য এবং আক্রান্ত পরিবারগুলোর সাথে কথা বলার জন্য অনুরোধ করেন । জিতেন্দ্র তিওয়ারি জানিয়েছেন রাজ্যপাল তাকে আশ্বাস দিয়েছেন, তিনি দ্রুত এই জেলায় আসবেন। এদিনই রাজভবনে রাজ্য মন্ত্রিসভার শপথ নিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here