করোনা ভাইরাস সংক্রমণ রুখতে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান দুর্গাপুরের সাংবাদিকদের

0
557

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- সারা দেশ তথা রাজ্যজুড়ে যখন কোন ভাইরাসের আতঙ্কে লকডাউন চলছে, ঠিক সেই সময় রাজ্য প্রশাসন , পুলিশ প্রশাসন ও বেশকিছু সমাজকর্মীর কোমর বেঁধে নেমে পড়েছেন বিভিন্ন স্তরের মানুষের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দিতে। গরীব দুঃস্থ মানুষদের সাহায্যার্থে বিভিন্ন সংগঠন ও প্রশাসনের পক্ষ থেকে ইতিমধ্যেই প্রয়োজনীয় চাল, ডাল ,আলু দিয়ে সাহায্য করে চলেছেন ।

সমগ্র রাজ্যজুড়ে আপৎকালীন পরিস্থিতির মোকাবেলা করার জন্য তৈরি রাজ্য প্রশাসন। পথে নেমে পুলিশকর্মী, সাফাই কর্মী ও সাংবাদিকরা নিরন্তর প্রয়াস চালিয়ে যাচ্ছেন এই দুরারোগ্য ব্যাধি করোনাভাইরাস থেকে মানুষকে সচেতন করতে ও রক্ষা করতে।

আজ দুর্গাপুরের বেশ কয়েকজন সাংবাদিক একটি সোসাইটির মাধ্যমে রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে কুড়ি হাজার এক টাকা (২০,০০১/-) দান করলেন। পেশার তাগিদে সকাল থেকে রাত অবধি সবসময় সচেষ্ট থাকতে হয় সাংবাদিকগণ কে। দেশের সংবিধানের চতুর্থ স্তম্ভ বলে পরিচিত এই সংবাদমাধ্যমের কর্মীরা আজ পথে নেমে দুরারোগ্য ব্যাধি করোনাভাইরাস সম্বন্ধে সমস্ত স্তরের মানুষকে সচেতন করার লক্ষ্যে নিজেদের প্রাণের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছেন। এতকিছুর পরও তারা তাদের সামাজিক দায়বদ্ধতা থেকে একচুলও পেছনে আসেননি। রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিয়ে তারা তাদের কষ্টার্জিত স্বল্প আর্থিক ক্ষমতার মধ্যে ও ব্যাংক মারফত আজ কুড়ি হাজার এক টাকা (২০,০০১/-) দান করে প্রমাণ করলেন শুধুমাত্র কলম চালানোই তাদের কাজ নয়, সমাজের প্রতি তাদের দায়বদ্ধতা আছে। রাজ্যের মানুষের কাছে তারা করোনা যুদ্ধে একান্ত আপনজন। শিল্পাঞ্চল এর সমস্ত বাসিন্দা সাংবাদিকদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন ও আশীর্বাদ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here