ট্রেনে মাদক খাইয়ে মোবাইল ও টাকা লুট ব্যবসায়ীদের

0
603

সংবাদদাতা, কালনাঃ- কামরূপ এক্সপ্রেসে মাদক খাইয়ে মোবাইল ও টাকা পয়সা লুট ব্যবসায়ীদের। কালনা মহকুমা হসপিটালে চিকিত্সাধীন ধুপগুড়ির বাসিন্দা উদয় শংকর বণিক এবং আসামের শালমারা গ্রামের বাসিন্দা বাহারুল ইসলাম।

প্রসঙ্গত, বুধবার ভোরে কালনা স্টেশনে পৌঁছায় ১৫৯৬০ কামরূপ এক্সপ্রেস। সেই ট্রেনেরই যাত্রী ছিলেন ধুপগুড়ির বাসিন্দা পেশায় আলু ব্যবসায়ী উদয় শংকর বণিক ও বাহারুল ইসলাম । কালনা স্টেশনে নেমে তাঁদের হাঁসখালিতে যাওয়ার কথা ছিল। তাঁরা ওই ট্রেনেরই এস-১০ কামরায় উঠেছিলেন। উদয় ও বাহারুল একই সিটে পাশাপাশি বসেছিলেন। তার থেকে কিছুটা দূরেই ওই কামরাতেই তাঁদের আরেক সঙ্গী সিরাজুল হকও ছিলেন। কালনা স্টেশন ঢোকার আগেই তাদের সহযাত্রী সিরাজুল তাদের ডাকাডাকি করলে তারা না ওঠায় ট্রেনের অন্য যাত্রীদের সাহায্য়ে তাদেরকে কোনোরকমে কালনা স্টেশনে নামান তিনি। তারপরই সেখান থেকে একটি টোটো ভাড়া করে দুজনকে কালনা মহকুমা হসপিটালে ভর্তি করান সিরাজুল ।

সিরাজুলের দাবি তাঁদের সঙ্গে থাকা তিনটি মোবাইল ফোন ও বেশ কিছু টাকাপয়সাও খোয়া গেছে। অন্যদিকে বুধবার বিকেলে কিছুটা হুঁশ ফিরলে ঘোরের মধ্যেই উদয় শংকর জানান, আমাদের কী হয়েছিল বুঝতে পারছি না। ঘুম চোখ খুলে দেখি এখানে আছি। আমার মোবাইল এবং বেশ কিছু টাকা পয়সা কিছুই পাচ্ছি না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here