ঘুমপাড়ানি ইনজেকশন দিয়ে শিশু অপহরণের চেষ্টা

0
234

সংবাদদাতা, কাঁকসাঃ- ঘুমপাড়ানি ইনজেকশন দিয়ে আদিবাসী শিশুকে অপহরণের চেষ্টার ঘটনায় চাঞ্চল্য ছড়াল কাঁকসায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে কাঁকসা থানার পুলিশ।

জানা গেছে গত বুধবার দুপুরে কাঁকসার তেলিপাড়া এলাকায় এক আদিবাসী শিশু বন্ধুদের সাথে বাড়ির কাছেই খেলা করছিল। সেই সময় একটি চারচাকা গাড়িতে করে দুই ব্যক্তি ও এক মহিলা এলাকায় পৌঁছয় এবং ওই শিশুটিকে ইনজেকশন দিয়ে অপহরণের চেষ্টা করে। শিশুটি অপরিচিত ওই মহিলার হাতে কামড়ে দিয়ে কোনওক্রমে দৌড়ে বাড়িতে পালিয়ে যায়। সন্ধের পর শিশুটির বাবা মা কাজ থেকে ফিরে দেখেন তাদের সন্তান ঝিমিয়ে পড়েছে। ছেলের কাছ থেকে তারা জানতে পারেন এক দিদিমণি ইনজেকশন দিয়েছেন। এরপরই শিশুটির মা খোঁজ খবর করে জানতে পারেন কোনও অঙ্গনওয়ারি কেন্দ্র বা আশাকর্মী ইনজেকশন দেয়নি। এদিকে শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে তাকে কাঁকসার ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়।

অন্যদিকে ঘটনাকে কেন্দ্র করে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ায় অবশেষে শুক্রবার কাঁকসা থানায় বিষয়টি জানিয়ে অভিযোগ দায়ের করেন শিশুটির অভিভাবক। অভিযোগ পেয়ে পুরো বিষয়টি খতিয়ে দেখে তদন্তে নেমেছে কাঁকসা থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here