প্রেমে প্রত্যাখ্যান, প্রেমিককে গুলি খুনের চেষ্টা নাবালিকা প্রেমিকার

0
350

সংবাদদাতা,কাটোয়াঃ- প্রেমিককে গুলি করে খুনের চেষ্টা চালাল নাবালিকা প্রেমিকা। লক্ষ্যভ্রষ্ট হওয়ায় অল্পের জন্য প্রাণে বাঁচল প্রেমিক। ঘটনাটি ঘটেছে বুধবার রাত তিনটে নাগাদ কাটোয়া সার্কাস ময়দান এলাকায়। ঘটনার পরই এলাকা ছেড়ে চম্পট দেয় ওই নাবালিকা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

জানা গেছে, ওই নাবালিকার বাড়ি কাটোয়ার বাগান পাড়ায়। আর যুবকের বাড়ি কাটোয়া কেশিয়া পাড়ায়। বুধবার রাতে পাঁচ মিনিটের জন্য তার প্রেমিককে দেখা করতে বলে ফোন করে নাবালিকা। ছেলেটি সেই মতো বাজারে যায় দেখা করতে। তখনই গুলি করে ওই নাবালিকা। যদিও গুলি সঠিক জায়গায় না লাগায় বেঁচে যায় যুবক। মেয়েটির শাস্তির দাবি করছেন যুবকের আত্মীয় পরিজনেরা। তাদের দাবি, ওই মেয়েটি ভবিষ্যতেও আবার এমন ঘটনা ঘটাতে পারে বলে তাদের আশঙ্কা।

ইতিমধ্যেই মোবাইলের লোকেশনের সূত্র ধরে অভিযুক্ত নাবালিকাকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে বন্দুকটি। নাবালিকা অভিযুক্তকে বর্ধমানের জুভেনাইল আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে কাটোয়া থানার পুলিশ । কিন্তু নাবালিকার হাতে ওয়ান শাটার বন্দুক কী করে এল তা ভাবাচ্ছে পুলিশকে। পাশাপাশি তার সঙ্গে কোনও সমাজবিরোধীর যোগা রয়েছে কি না, তাও খতিয়ে দেখছে পুলিশ।

তবে কী কারণে এমন ঘটনা ঘটাল নাবালিকা প্রেমিকা ? জানা গেছে, প্রেমে প্রত্যাখ্যাত হয়েই এমন ঘটনা ঘটিয়েছে সে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here