দুস্থ অসহায়দের এবার খাবারের প্যাকেট ও মাস্ক বিলি করলেন বিজেপি নেতারা

0
384

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুর:- করোনা আতঙ্কে মানুষ আজ গৃহবন্দী। দেশজুড়ে লকডাউন পরিস্থিতিতে দুস্থ অসহায় মানুষদের এক করুণ অবস্থা। সমস্ত কাজকর্ম বন্ধ হয়ে যাওয়ায় এই সমস্ত মানুষগুলোর ঠিকমতো দুইবেলা খাবার জুটছে না। এমন ভয়ঙ্কর পরিস্থিতিতে ওরা যেন অভুক্ত না থাকে তারজন্য সাহায্য নিয়ে এগিয়ে আসছে বিভিন্ন ক্লাব , বিভিন্ন স্বচ্ছাসেবী সংগঠন। সেবার কাজে হাত গুটিয়ে বসে নেই দলমত নির্বিশেষে সমস্ত রাজনৈতিক নেতারা।

এবার দুর্গাপুরে বি জে পি নেতারা এগিয়ে এলেন ওদের সাহায্যের জন্য। এখানকার বিজেপি ‘র অমিতাভ ব্যানার্জি, ডা: প্রদীপ চ্যাটার্জি , প্রফেসর উৎপল সামন্ত, পার্থ মুখার্জি, সোমনাথ চক্রবর্তী সোমনাথ দাস এবং পলাশডিহা বিজেপি সংগঠনের নেতাদের উপস্থিততে পলাশডিহা কুষ্ঠ কলোনিতে ১০০ জনের হাতে , এস ডি হাসপাতালে , আম্মা কলোনিতে ১০০ জন দুস্থ অসহায়ের হাতে এবং বিধাননগর ডিপিএল সাব স্টেশন বস্তিতে ১০০ জন অসহায়ের হাতে ,এইভাবে মোট 450 প্যাকেট খাদ্য ও বাড়িতে তৈরী মাস্ক বিলি করা হয়।

এই সমস্ত দুস্থ অসহায় ব্যক্তির হাতে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য , মাস্ক , প্রভৃতি তুলে দেওয়া হয় বিজেপি নেতা অমিতাভ ব্যানার্জি জানান , আজ সকালে তাদের দলের আরও একটি টিম বামুনাড়াতে প্রায় ৩০০ জন দুস্থ অসহায় মানুষের হাতে একইভাবে খাবারের প্যাকেট ও মাস্ক তুলে দেন। এর পাশাপাশি সবাইকে সচেতন করেন, কেউ ঘর থেকে বের হবেন না এবং করোনা ভাইরাসের হাত থেকে বাঁচতে কি কি পদক্ষেপ নেওয়া উচিত। তাদের বক্তব্য, সমাজের এইসব দুস্থ মানুষদের একই ভাবে সাহায্য করা হবে। যতদিন লকডাউন থাকবে ততদিন তাদের পক্ষ থেকে এই পরিষেবা চালু থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here